ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আর্জেন্টিনা দলে আগুয়েরো, নেই হিগুয়েন

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আর্জেন্টিনা দলে আগুয়েরো, নেই হিগুয়েন

ক্রীড়া ডেস্ক: ইকুয়েডরের বিপক্ষে চ্যালেঞ্জিং এক ম্যাচ খেলে রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। নভেম্বরে ২০১৮ বিশ্বকাপের আয়োজক রাশিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেবে দলটি। আগামী মাসে ওই ম্যাচের জন্য আর্জেন্টিনা স্কোয়াডে জায়গা পেয়েছেন ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরো।

রাশিয়ার বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচে আর্জেন্টিনা স্কোয়াডের বাইরে রয়েছেন দেশটির ৮ তারকা ফুটবলার। রাশিয়ার বিপক্ষে এই ম্যাচেও আর্জেন্টিনা দলে জায়গা হয়নি জুভেন্টাসের স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েন। তার সঙ্গে উরুর ইনজুরির কারণে আর্জেন্টিনা দলে ডাক পাননি ম্যানচেস্টার ইউনাইটেডের আরেক তারকা ফুটবলার মার্কোস রোহো।

আগামী ১০ নভেম্বর রাশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। রাশিয়ার পর আরও একটি প্রীতি ম্যাচ খেলার কথা জানিয়েছেন আর্জেন্টিনা কোচ জর্জ সাম্পাওলি। তবে ওই দলের কথা এখনো প্রকাশ করা হয়নি।

রাশিয়ার বিপক্ষে আর্জেন্টিনা দল

গোলরক্ষক : সার্জিও রোমেরো, নাহুয়েল গুসমান, আগুস্তিন মার্চেসিন।

ডিফেন্ডার : গাব্রিয়েল মের্কাদো, ফেদেরিকো ফাসিও, হাভিয়ের মাসচেরানো, হেরমান পেস্সেইয়া, নিকোলাস ওতামেন্দি।

মিডফিল্ডার : এদুয়ার্দো সালভিও, এমিলিয়ানো রিগোনি, লুকাস বিগলিয়া, লিয়েন্দ্রো পারেদেস, মাতিয়াস ক্রানেভিত্তার, এভার বানেগা, মার্কোস আকুনিয়া, আলেহান্দ্রো গোমেস, দিয়েগো পেরোত্তি।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, আনহেল দি মারিয়া ও মাউরো ইকার্দি।



রাইজিংবিডি/ঢাকা/২১ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়