ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নেইমারবিহীন পিএসজিকে জেতালেন কাভানি

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ২৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেইমারবিহীন পিএসজিকে জেতালেন কাভানি

কাভানির দুই গোলেই সহায়তা করেছেন ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক : নিষেধাজ্ঞার কারণে ছিলেন না নেইমার। তবে ব্রাজিলিয়ান তারকাকে ছাড়া নিস-বাধা সহজেই উতরে গেছে পিএসজি। এডিনসন কাভানির জোড়া গোলে লিগ ওয়ানে নিসকে ৩-০ ব্যবধানে হারিয়েছে তারা।

আগের ম্যাচে অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে লাল কার্ড দেখার শাস্তি হিসেবে এক ম্যাচের নিষেধাজ্ঞা পান নেইমার। শুক্রবার ঘরের মাঠে নিসের বিপক্ষে তাই নেইমারকে ছাড়াই নামতে হয় পিএসজিকে। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে অবশ্য দলকে উৎসাহ দিয়ে গেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই গোল করে পিএসজিকে এগিয়ে দেন কাভানি। আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়ার ফ্রি-কিক থেকে হেডে বল জালে জড়ান উরুগুইয়ান স্ট্রাইকার।

এরপর ৩১ মিনিটে কাভানি পূরণ করেন জোড়া গোল। স্কোরলাইন হয়ে যায় ২-০। এবারও গোলের জোগানদাতা ডি মারিয়া। তার উঁচু করে বাড়ানো বল ধরে নিয়ে গিয়ে জালে পাঠিয়ে দেন কাভানি।

দ্বিতীয়ার্ধের শুরুতে নিজেদের ভুলেই আরেকটি গোল হজম করে অতিথিরা। ৫২ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন দান্তে। শেষ পর্যন্ত পিএসজি অবশ্য আর ব্যবধান বাড়াতে পারেনি।

চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগ ওয়ানে অপরাজিত পিএসজি। ১১ ম্যাচে নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা। এক ম্যাচ কম খেলা মোনাকো ২২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ অক্টোবর ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়