ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রংপুরের বিপক্ষে ভয়ংকর রূপে আবির্ভূত হবে সিলেট

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরের বিপক্ষে ভয়ংকর রূপে আবির্ভূত হবে সিলেট

ক্রীড়া প্রতিবেদক : টানা তিন ম্যাচ জয়ের পর প্রথম হার সিলেট সিক্সার্সের। ঘরের মাঠে হার দিয়ে শেষ করে ঢাকায় ফিরে সিলেট।

কিন্তু জয় ভাগ্য ঢাকায় নিয়ে আসতে পারেনি নাসির হোসেন-নুরুল হাসানরা। ঢাকায় পরপর দুই ম্যাচে হেরেছে তারা। একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। টপ ফোরে যেতে হলে পরবর্তী ম্যাচগুলোতে তুমুল প্রতিদ্বন্দ্বীতা গড়তে হবে সিলেটকে। শেষ ম্যাচে রাজশাহীর কাছে বড় ব্যবধানে হারে সিলেট। দলের হার ড্রেসিং রুমে বসে দেখেছেন পাকিস্তানের কিংবদন্তি বোলার ওয়াকার ইউনুস। পাকিস্তানের প্রাক্তন কোচ মেন্টর হিসেবে যোগ দিয়েছেন সিলেট সিক্সার্সে।

মেন্টর ওয়াকারের বিশ্বাস তার দল আগামীকাল রংপুর রাইডার্সের বিপক্ষে ঘুরে দাঁড়াতে পারবে। মিরপুর শের-ই-বাংলায় আজ অনুশীলন শেষে ওয়াকার বলেছেন,‘টুর্নামেন্টের শুরুটা আমরা দারুণ করেছিলাম। প্রথম তিন ম্যাচেই আমরা জিতেছি। কিন্তু দুর্ভাগ্যবশত ইনজুরি আমোদের কিছুটা পেছনে ঠেলে দিয়েছে। আমরা কালকেই ঘুরে দাঁড়াতে চাইছি। টুর্নামেন্টে ভালো কিছু করতেই আমরা এখানে। প্রতিটি ম্যাচই আমাদের জন্য নতুন। কালকের ম্যাচে সিলেট আরও ভয়ংকর রুপে আবির্ভূত হবে।’



বড় দলকে হারানোর অভিজ্ঞতা বিপিএলের ‍শুরুতেই হয়েছিল সিলেটের। নিজেদের মাঠে ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে হারিয়েছিল নাসিরের দল। আগামীকাল তাদের প্রতিপক্ষ আরেক বড় দল রংপুর রাইডার্স। যদিও গেইল-ম্যাককালামদের রংপুর নেই চেনা ছন্দে। তবুও দুই হার্ড হিটারকে ঘিরে রয়েছে ভয়।

কিন্তু সিলেট সিক্সার্সের রয়েছে আত্মবিশ্বাস। আন্তর্জাতিক ক্রিকেটে ৭৮৯ উইকেট পাওয়া ওয়াকার সিলেটকে তৈরি করছেন সেভাবেই। ওদের অনুশীলনে সহযোগীতা করছেন,‘বিপিএলে এটা সিলেটের প্রথম। ওদের পর্যাপ্ত সহযোগিতার প্রয়োজন। আমি ফাস্ট বোলার ও ব্যাটসম্যানদের সাহায্যার্থে চেস্টা করে যাচ্ছি। এর আগেও আমি এই কাজের সাথে সম্পৃক্ত ছিলাম। কখন কী করতে হবে সেটা আমি ভালো করেই জানি। আমরা একসাথে বসে আমাদের ভাবনগুলো একাকীভুত করে তা অনুশীলন ও ম্যাচে প্রয়োগের চেষ্টা করি। ’

৪ ম্যাচে ৩টিতে হেরে পয়েন্ট তালিকার সবার নিচে মাশরাফির রংপুর। নাসিরের সিলেট ৭ ম্যাচে ৩টিতে হেরেছে, ৩টিতে জিতেছে। মিরপুরে আগামীকাল রাতের আকাশ ঢাকা না সিলেটের রঙে রাঙায় সেটা দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমিরা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৭/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়