ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রশীদ খান আছেন, রশীদ খান নেই!

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-২০ ২:১৮:০৬ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-২০ ৪:৩৯:০৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক: দুই হেভিওয়েট দল ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স প্রথমবারের মতো মুখোমুখি বিপিএলে। দুই দলের লড়াইকে কেন্দ্র করে বিপিএলে ছড়িয়েছে উত্তেজনা। অন্যান্য দিনে মিরপুর শের-ই-বাংলায় দিনের ম্যাচে দর্শকদের উপস্থিতি কম থাকলেও আজ হাউসফুল স্টেডিয়াম।

কারণ একটাই দুই দল তারকা ক্রিকেটারে ঠাসা এবং দুই দলে রয়েছে বাংলাদেশের দুই ধ্রুবতারা সাকিব ও তামিম। টসেই দেখা দুই বন্ধু তামিম ও সাকিবের। টসের আগে দুজন অদলবদল করেন টিম লিষ্ট। তামিমের কুমিল্লার লিস্ট দেখে স্বস্তিই পেয়েছিলেন সাকিব! কারণ টিম লিস্টে ছিল না আগের ম্যাচে ভয়ংকর বোলিং করা রশীদ খানের নাম! দলে সুযোগ পেয়েছেন ড্যারেন ব্রাভো। সাথে আছেন হাসান আলী, জস বাটলার, শোয়েব মালিক ও মারলন স্যামুয়েলস।


টিম লিস্ট থেকে ঢাকা শিবিরে স্বস্তি থাকলেও সেই হাসি কিছুটা হলেও ম্লান হয়ে যায় পঞ্চম ওভারে। তামিম আফগান লেগ স্পিনার রশিদ খানের হাতে তুলে দেন বল। ২২ গজের ক্রিজে বলও করলেন আগের ৫ ম্যাচে ৫ উইকেট পাওয়া রশীদ খান।

গণমাধ্যমের কাছে বিসিবি যে টিম লিস্ট পাঠিয়েছে সেখানেও নেই রশীদ খানের নাম। অথচ তিনি খেলছেন! নেই মারলন স্যামুয়েলস! কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম লিস্টে অধিনায়ক তামিম ও ম্যানেজার সাইফুল ইসলামের স্বাক্ষরও রয়েছে। তাহলে ভুলটা হলো কোথায়? জানা গেছে টসের সময় তামিম বলে দিয়েছিলেন স্যামুয়েলসের পরিবর্তে ড্যারেন ব্রাভো আছেন। এর অর্থ শেষ ম্যাচে খেলা রশীদ খানও আছেন। যদি রশীদ খান না থাকতেন তাহলে তামিম টসের সময়ই বলে দিতেন। ভুলটা তাহলে টিম ম্যানেজম্যান্টের।
ম্যাচ শুরুর হওয়ার ১০ ওভার পর নতুন করে আবার টিম লিস্ট পাঠাল বিসিবি। সেখানে রশীদ খান আছেন। নেই স্যামুয়েলস। সেখানেও আছে অধিনায়ক তামিম এবং ম্যানেজার সাইফুল ইসলামের স্বাক্ষর।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৭/ইয়াসিন/শামীম

Walton
 
   
Marcel