ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তামিমের দুঃখ প্রকাশ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তামিমের দুঃখ প্রকাশ

মিরপুরে আজ তামিম ইকবাল

ক্রীড়া প্রতিবেদক :  বিপিএল শেষ হলেও রেশ কাটেনি এখনো। বিশেষ করে তামিম ইকবালের! তার শিরোপা-স্বপ্ন ভেঙে গিয়েছিল ১১ ডিসেম্বর রাতেই। কিন্তু আজও তার বিপিএল নিয়ে কথা বলতে হলো মিরপুর হোম অব ক্রিকেটে।

সেটাও বিসিবির শৃঙ্খলা কমিটির টেবিলের বিপরীতে বসে। মিরপুরের উইকেট নিয়ে ‘বাজে ভাষায়’ মন্তব্য করায় তামিম ইকবালকে শোকজ করেছিল বিসিবি। ২১ ডিসেম্বর শুনানির তারিখ দিলেও সেদিন দেশের বাইরে থাকবেন বলে চিঠি দিয়ে শুনানির আবেদন এগিয়ে নেওয়ার অনুরোধ করেন তামিম। আজ সকাল ১১টায় শৃঙ্খলা কমিটির মুখোমুখি হন তামিম।

গত ২ ডিসেম্বর রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচে অসমান বাউন্সের জন্য মিরপুরের উইকেটের সমালোচনা করেছিলেন দুই দলের অধিনায়কই। মাশরাফির সুরে ঝাঁঝ না থাকলেও তামিমের কন্ঠে ছিল কড়া সমালোচনা।  উইকেটকে ‘জঘন্য’ বলতেও দ্বিধা করেননি দেশসেরা ওপেনার।

শুনানিতে তামিমের উপলব্ধি, আরেকটু মার্জিত শব্দ ব্যবহার করা উচিত ছিল তার। মিরপুরে তামিম বলেন, ‘আমার হয়তো বা আরেকটু ভালো শব্দ ব্যবহার করা উচিত ছিল। ভবিষ্যতে আমি আরেকটু সতর্ক থাকব। তারাও এটা ভালোভাবে নিয়েছেন। উইকেট ভালো না হলে বলতে পারব না যে, তা না। অবশ্যই বলতে পারব। আমি জিনিসটা আরো সুন্দরভাবে বলতে পারতাম।’

‘আমি বাংলাদেশের হয়ে খেলি। বিসিবি আমার অভিভাবকের মতো। এই মাঠ, উইকেট বা আউটফিল্ড সবই আমাদের নিজেদের সম্পদ। উনারা আমার উপস্থাপন নিয়ে উদ্বিগ্ন ছিল। আমিও তাদের সাথে পুরোপুরি একমত। আশা করি যে, সামনে আমার প্রতিক্রিয়াগুলো এর চেয়ে ভালো হবে। আমার মনে হচ্ছে উনারা আমার কথায় কনভেন্স' - যোগ করেন তামিম।

দেশসেরা এই ওপেনারের আজ থাকার কথা ছিল সংযুক্ত আরব আমিরাতে। সেখানে আজই তার মাঠে নামার কথা ছিল পাখতুনের হয়ে। প্রথম ম্যাচ মিস করলেও সন্ধ্যা ৬টার বিমান ধরেছেন তামিম। দলটির হয়ে টি-১০ টুর্নামেন্টে খেলবেন দুটি ম্যাচ।




রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়