ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

নিজেদের প্রস্তুতি সারলেন তামিম-মাহমুদউল্লাহ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০৬ ৭:৩৪:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৬ ১০:৪১:০৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক : এর থেকে ভালো ‍শুরু হয়তো প্রত্যাশা করেননি তামিম ইকবাল। প্রস্তুতি ম্যাচ হোক, নতুন বছরের শুরুটা দুর্দান্তই হলো দেশসেরা ওপেনারের। বিসিবির সবুজ দলের বিপক্ষে লাল দলের ওপেনার তামিম ইকবাল খেলেছেন ১০৪ রানের ইনিংস। দারুণ ইনিংসে আসন্ন ত্রিদেশীয় সিরিজের আগে নিজের প্রস্তুতিটা দারুণভাবে সেরে নিলেন তামিম।

জিম্বাবুয়ে-শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের প্রাথমিক দলের স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটারদের দুই ভাগ করে প্রস্তুতি ম্যাচের সুযোগ করে দিয়েছে টিম ম্যানেজম্যান্ট। আজ বিসিবি লাল ও সবুজ দল মিরপুর শের-ই-বাংলায় মাঠে নামে দুপুর ১২টায়।

লাল দলের হয়ে খেলা তামিম ইকবাল শুরুতেই দ্যুতি ছড়ান। মাঝে তার দলের ছন্দপতন। তামিমকে সঙ্গ দেন মাহমুদউল্লাহ রিয়াদ। দুজন মিলে গড়েন শতরানের জুটি। তাতেই বড় স্কোরের ভিত পায় লায় দল। তামিম ১১৮ বলে সেঞ্চুরি ছোঁয়ার পর পরের বলে চার মেরে সেচ্ছায় অবসরে যান। মাহমুদউল্লাহ ৭৫ বলে ৮৭ রানের ইনিংস খেলে ফিরেন সাইফ উদ্দিনের বলে ফিরতি ক্যাচ দিয়ে।



শেষ দিকে আবুল হাসানের ১৯ বলে ৩৫ রানের ইনিংসে লাল দলের স্কোর দাঁড়ায় ৬ উইকেটে ৩২০।

তামিম ও মাহমুদউল্লাহ দারুণ ব্যাটিংয়ে নিজেদের প্রস্তুতি সারলেও মুশফিক (০), সাকিব (২৪) ও সাব্বির (২০) ভালো করতে পারেননি। তামিমের সঙ্গী হয়ে ওপেনিংয়ে নামা এনামুল হক বিজয়ের ব্যাট থেকে আসে ২১ রান।

বল হাতে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়েছিলেন তাসকিন। কিন্তু ২ উইকেটেই সন্তুষ্ট থাকতে হয় তাকে। তাসকিনের মতো ২টি করে উইকেটে পেয়েছেন মুস্তাফিজ ও সাইফ উদ্দিন। ভালো বোলিং করলেও মাশরাফি বিন মুর্তজা ছিলেন উইকেট শূণ্য।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৭/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
     
Walton