ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

শেষ ম্যাচে হারল মোহামেডান

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১২ ১০:৫৮:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ১১:০৩:০৩ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শেষ ম্যাচটি খেলে ফেলেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তবে শেষটি ভালো হয়নি তাদের। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে শুক্রবার বিকেলে তারা হেরেছে ১-০ ব্যবধানে। অবশ্য প্রথম দেখায় হাড্ডাহাড্ডি লড়াই করে ৪-৩ গোলে জিতেছিল মোহামেডান।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্সের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন আশরাফুল ইসলাম। ম্যাচের ২৫ মিনিটের সময় গোলটি করেন তিনি। বাকি সময়ে তার করা এই গোলটি আর শোধ দিতে পারেনি সাদা-কালো জার্সিধারীরা।



এই জয়ের ফলে ২২ ম্যাচের ৫টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ১০টিতে হেরে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে থেকে লিগ শেষ করল ব্রাদার্স। অন্যদিকে ২২ ম্যাচের ৯টিতে জিতে, ৫টিতে ড্র করে ও ৮টিতে হেরে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থেকে লিগ শেষ করেছে মোহামেডান।

এদিকে দিনের অপর ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও টিম বিজেএমসি গোলশূন্য ড্র করেছে। এই ড্রয়ের ফলে ২২ ম্যাচের ৪টিতে জিতে, ৮টিতে ড্র করে ও ১০টিতে হেরে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থানে থেকে লিগ শেষ করেছে বিজেএমসি। অন্যদিকে ২২ ম্যাচের ৫টিতে জিতে, ৩টিতে ড্র করে ও ১৪টিতে হেরে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দশম স্থানে থেকে লিগ শেষ করল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।





রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/আমিনুল

Walton
 
   
Marcel