ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুস্তাফিজের বোলিং ও মোমেনটাম পাওয়ায় খুশি সাকিব

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৫ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুস্তাফিজের বোলিং ও মোমেনটাম পাওয়ায় খুশি সাকিব

ক্রীড়া প্রতিবেদক: চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডকে হারানোর পর ওয়ানডেতে কোনো জয় নেই বাংলাদেশের। যদিও গত বছরের ৯ জুনের পর বাংলাদেশ ওয়ানডে খেলেছে মাত্র চারটি। চারটিতেই হার। 

রঙিন পোশাকে আবারও জয়ের ধারায় ফিরেছে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে সোমবার বাংলাদেশ জিম্বাবুয়েকে হারিয়েছে ৮ উইকেটে। জয় পাওয়ায় সাকিব বেশ খুশি। সবথেকে বেশি খুশি ত্রিদেশীয় সিরিজের শুরুতেই মোমেনটাম পেয়ে যাওয়ায়। আর এ মোমেনটাম ধরে রাখতে চান শেষ পর্যন্ত।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সাকিব বলেছেন,‘নতুন বছরের শুরুটা ভালো হল। সেদিক থেকে এটা গুরুত্বপূর্ণ। যেহেতু আমরা তিন জাতির একটা টুর্নামেন্ট খেলছি, সেক্ষেত্রে মোমেন্টামটা গুরুত্বপূর্ণ। আজকের দিনটা আমাদেরকে আত্মবিশ্বাস দিবে। যেহেতু শ্রীলঙ্কার সাথে মনে করি আরও কঠিন চ্যালেঞ্জ থাকবে। সেদিক থেকে চিন্তা করলে এই জয়টা অবশ্যই মানসিকভাবে আমাদের অনেক সাহায্য করবে। এই আত্মবিশ্বাস সবারই কাজে লাগবে।’

সাকিব ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন বল ও ব্যাট হাতে অবদান রেখে। সাকিবের চোখে ভালো লেগেছে মুস্তাফিজুর রহমানের বোলিং। ফ্লাট উইকেটে মুস্তাফিজের কাটার ধরেছে বেশ। ১০ ওভার বোলিং করে রান দিয়েছেন মাত্র ২৯। যেখানে ডট বল ছিল ৪১টি!

 


বাঁহাতি এ পেসারের বোলিং নিয়ে সাকিবের ব্যাখ্যা, ‘আমার কাছে মনে হয় না যে ও কখনও খুব খারাপ বোলিং করেছে। কিছু ম্যাচ হয়তো উইকেট পায়নি। আমরা যেমনটা ভাবি, ও সবসময় আমাদের উইকেট এনে দেবে। কোন বোলার বা কোন মানুষের পক্ষে সেটা সম্ভব না। দুয়েকটা ম্যাচ হয়তো এদিক-ওদিক হবে। কিন্তু ওভারঅল আমি মনে করি মুস্তাফিজ কখনই খুব একটা খারাপ অবস্থায় ছিল না। কিন্তু এখন হয়তো আরও বেটার অবস্থায় আসছে। ও অনেক কষ্ট করছে, বেশকিছু জিনিস নিয়েও কাজ করছে। আর আজকে ওর বোলিং দেখে আমি সন্তুষ্ট।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়