Breaking News
চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন আর নেই
X
ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৪ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

টি-টোয়েন্টি সিরিজে খেলার সম্ভাবনা নেই সাকিবের

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১১ ৩:০৬:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১১ ৪:৪১:৪৩ পিএম
সাকিব আল হাসান

ক্রীড়া প্রতিবেদক : আগের দিন সাকিব আল হাসানকে রেখেই প্রথম টি-টোয়েন্টি জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। তবে আজ টি-টোয়েন্টির বাংলাদেশ অধিনায়ক জানালেন, পুরো সিরিজেই তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

আজ দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছাদূত হয়েছেন সাকিব। দুদক কার্যালয়ে চুক্তি স্বাক্ষরের সেই  অনুষ্ঠানে টি-টোয়েন্টি সিরিজে নিজের খেলার সম্ভাবনা নিয়ে সাকিব বলেছেন, ‘টি-টোয়েন্টি সিরিজে আসলে খেলার বোধহয় সম্ভবনা নেই। কারণ ডাক্তার বলেছে, পুরো ক্ষত সারতে আরো দুই সপ্তাহ লাগবে। সেরকম হলে আসলে কীভাবে খেলব। আশা করি, দুই সপ্তাহের মধ্যে পুনর্বাসন করে শ্রীলঙ্কায় নিদাহাস কাপে খেলতে পারব।’

শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। ফলে টেস্ট সিরিজে তিনি খেলতে পারেননি। এবার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও বিশ্বসেরা অলরাউন্ডারকে পাচ্ছে না বাংলাদেশ।

আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ ম্যাচ হবে ১৮ ফেব্রুয়ারি। শ্রীলঙ্কায় বাংলাদেশ ও ভারতকে নিয়ে ‘নিদাহাস ট্রফি’ নামের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ৮ মার্চ।




রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Marcel
Walton AC