ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অবসর যাপনে যাবেন দুই বন্ধু

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২০, ৫ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবসর যাপনে যাবেন দুই বন্ধু

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার প্রথম সারির চিত্রনায়ক রাম চরণ ও নন্দামুরু তারকা রামা রাও জুনিয়র (জুনিয়র এনটিআর)। তারা দুজনেই তারকা পরিবারের সন্তান। অভিনয় ক্যারিয়ারে দুজনই সফল। আবার ব্যক্তিগত জীবনেও খুব ভালো বন্ধু। 

দুজনেরই রয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। কিন্তু একসঙ্গে তাদের অভিনয় করতে দেখা যায়নি। ‘বাহুবলি’খ্যাত পরিচালক এসএস রাজামৌলি নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া এ সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করবেন তারা।

তবে তার আগে একসঙ্গে ছুটি কাটাতে যেতে চান দুই বন্ধু। এ প্রসঙ্গে রাম চরণের এক ঘনিষ্ঠজন ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘দুই বন্ধু একসঙ্গে অবসর কাটানোর পরিকল্পনা করেছেন। জুনিয়র এনটিআর আবারো বাবা হচ্ছেন। এজন্য স্ত্রীর সন্তান প্রসবের পর দুই বন্ধু একসঙ্গে সময় কাটাতে যাবেন। সম্ভবত তারা ইউরোপের কোনো একটি দেশে বেড়াতে যাবেন। ফিরে এসে রাজামৌলির নতুন ‍সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।’

শোনা যাচ্ছে, দুই বন্ধুর বিদেশ ভ্রমণের পরামর্শ দিয়েছেন পরিচালক রাজামৌলি। কারণ তারা একত্রে সময় কাটালে পরস্পরের রসায়নটা আরো ভালো হবে। নির্মাতা চাইছেন, ‘শোলে’ সিনেমায় ধর্মেন্দ্র ও অমিতাভ বচ্চনের যেমন চমৎকার রসায়ন ছিল, এই নতুন সিনেমাটিতে রাম চরণ ও জুনিয়র এনটিআরের রসায়ন যেন তেমন হয়। আর এজন্যই নাকি পরিচালকের এ পরামর্শ।



রাইজিংবিডি/ঢাকা/৫ মার্চ ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়