ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মোটর সাইকেল গাছের সঙ্গে ধাক্কায় সহোদরসহ ৩ ছাত্র নিহত

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ১৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোটর সাইকেল গাছের সঙ্গে ধাক্কায় সহোদরসহ ৩ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দিনাজপুরের ঘোড়াঘাটে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সহোদরসহ তিন ছাত্র নিহত ও একজন আহত  হয়েছে।

মঙ্গলবার দুপুরে ওসমানপুর-বলাহার সড়কের সুজা মসজিদ চারমাথা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

ঘোড়াঘাট হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর নেওয়াজ জানান, মঙ্গলবার ঘোড়াঘাট উপজেলা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা থেকে বলাহার উচ্চ বিদ্যালয়ের চার ছাত্র একই মোটর সাইকেলে বাড়ি যাওয়ার পথে ওসমানপুর-বলাহার সড়কের সুজা মসজিদ চারমাথা নামকস্থানে  মোটর সাইকেল  নিয়ন্ত্রণ হারিয়ে একটি  গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ছাত্র হাবিবুর রহমানের মৃত্যু হয়। অপর তিন ছাত্র গুরুতর আহত হয়। আহতদের ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে আল ইমরান (১৭) ও তার সহোদর  মিলনকে (১৬) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। অপর আহত খাদেমুল ইসলাম (১৫) স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে  চিকিৎসাধীন। নিহত হাবিবুর উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে, আল ইমরান ও মিলন  বামনগড়া আধাটিকা গ্রামের সামছুর রহমানের ছেলে। আহত খাদেমুল একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান, ঘটনাস্থলেই একজন ছাত্রের মৃত্যু হয়েছে। আহতদের পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরো দুজন মারা যায়।



রাইজিংবিডি/রংপুর/১৩ মার্চ ২০১৮/নজরুল মৃধা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়