ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আইটি প্রতিষ্ঠান নিয়ে ‘ক্রিটেক’ টুর্নামেন্ট

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৯, ২২ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইটি প্রতিষ্ঠান নিয়ে ‘ক্রিটেক’ টুর্নামেন্ট

ক্রীড়া ডেস্ক : দেশের ১৬টি আইটি প্রতিষ্ঠান নিয়ে আগামীকাল শুক্রবার ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে শুরু হচ্ছে করপোরেট ‘ক্রিটেক’ টুর্নামেন্টের প্রথম আসর। এই টুর্নামেন্ট আয়োজন করেছে ‘শিখবে সবাই’।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই টুর্নামেন্টে দেশের প্রথম সারির ১৬টি প্রতিষ্ঠানকে চারটি গ্রুপে ভাগ করা হবে। প্রতি গ্রুপের শীর্ষ দুই দল উঠবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল।

চ্যাম্পিয়ন দল পাবে ১ লাখ টাকা, ট্রফি এবং মেডেল, আর রানার্স-আপ দল পাবে ৫০ হাজার টাকা, ট্রফি এবং মেডেল। প্রতি ম্যাচের ‘ম্যান অব দ্য ম্যাচ’ পাবে ২ হাজার টাকা ও একটি ক্রেস্ট। এ ছাড়া ফাইনালের সেরা খেলোয়াড়ের জন্য ৫ হাজার টাকা ও একটি ক্রেস্ট। ‘ম্যান অব দ্য টুর্নামেন্ট’-এর জন্য থাকছে ১০ হাজার টাকা ও একটি ক্রেস্ট।

এই টুর্নামেন্টের ফাইনাল হবে একই ভেনুতে আগামী ১৩ এপ্রিল বিকেল ৩টায়। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি সৈয়দ আলমাস কবীর।

এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর বিটিআরএসি টেকনোলোজিস। প্লাটিনাম স্পন্সর এসএস টেকনোলোজিস। আর মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া প্রতিষ্ঠানগুলো হলো: Walton, Energypac, Mir Telecom, Bangla Trac, Ajker Deal, Ranks Tel, Smart Technologies, Joomshaper, Dnet, Lets Learn Coding, Socian, Southtech, Intercloud, New Horizons, Tech Republic, Shikhbe Shobai.

 



রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়