ঢাকা, বুধবার, ১২ বৈশাখ ১৪২৫, ২৫ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফুটবল খেলতে গিয়ে গোড়ালিতে চোট মুশফিকের!

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-১৬ ৭:২৪:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ৯:২৮:১৩ এএম

ক্রীড়া প্রতিবেদক : গোড়ালির চোটে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডে খেলা হচ্ছে না মুশফিকুর রহিমের।

এমনিতেই জাতীয় দলের ক্রিকেটারদের ঘরোয়া ক্রিকেটে দেখা যায় না। বিশেষ করে প্রথম শ্রেণির ক্রিকেটে। আন্তর্জাতিক ব্যস্ততাই প্রথম কারণ। এছাড়া ইনজুরির কারণ তো আছেই। এবারের বিসিএলের শেষ তিন রাউন্ডে খেলার কথা ছিল জাতীয় দলের প্রায় সব ক্রিকেটারেরই। কিন্তু ইনজুরির কারণে খেলতে পারছেন না অনেকে। নাসির, তাসকিন, মিরাজ রয়েছেন এ তালিকায়।

সবশেষ খেলোয়াড় হিসেবে মুশফিকুর রহিম যোগ দিলেন এ তালিকায়। চতুর্থ রাউন্ডে নিজ শহরের মাঠে বিসিবি নর্থের হয়ে খেলেছিলেন জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। বগুড়ায় ওয়ালটনের বিপক্ষে সেঞ্চুরি করে ম্যাচ বাঁচিয়েছিলেন মুশফিক।

কিন্তু ১৩ এপ্রিল ম্যাচের শেষ দিন ফুটবল খেলতে গিয়ে চোট পান উইকেটরক্ষক এ ব্যাটসম্যান। সতীর্থ নাজমুল হোসেন শান্তর সঙ্গে হাল্কা ধাক্কায় গোড়ালিতে চোট পান। সাথে সাথে তার গোড়ালি ফুলে যায়। আইসিং করানোয় পা ফুলা কমলেও ব্যথা থেকে যায়।

বিসিবি নর্থ জোনের কোচ জাফরুল এহসান রাইজিংবিডিকে সোমবার সন্ধ্যায় মুঠোফোনে জানিয়েছেন,‘গোড়ালির চোটের কারণে পঞ্চম রাউন্ড খেলতে পারবেন না মুশফিক। বিশ্রামে থাকতে বলা হয়েছে তাকে। চোটটা সামান্য। তবে আমরা কোনো ঝুঁকি নিচ্ছি না। ও পঞ্চম রাউন্ড খেলতেও পারে।’

বিসিএলের চতুর্থ রাউন্ডে প্রথম ইনিংসে ১১১ রান করেছিলেন মুশফিক। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ের ‍সুযোগ পাননি। ঘরের মাঠে চার বছর প্রথম শ্রেণির ক্রিকেট সেঞ্চুরি পেয়েছিলেন ডানহাতি ব্যাটসম্যান।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
   
Walton AC