ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রোমার বাসকে আক্রমণ করো না, সমর্থকদের প্রতি লিভারপুল কোচ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোমার বাসকে আক্রমণ করো না, সমর্থকদের প্রতি লিভারপুল কোচ

লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ

ক্রীড়া ডেস্ক : সপ্তাহ দুয়েক আগে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অ্যানফিল্ডে ঢোকার মুখে লিভারপুলের সমর্থকদের আক্রমণের শিকার হয়েছিল ম্যানচেস্টার সিটির টিম বাস। সেই ঘটনার পুনরাবৃত্তি রোমার সঙ্গে না ঘটাতে লিভারপুলের সমর্থকদের প্রতি কোচ ইয়ুর্গেন ক্লপের আর্জি- রোমার বাসকে আক্রমণ করো না, তারা প্রাপ্য সম্মানটুকু যেন পায়।

এপ্রিলের প্রথম সপ্তাহে অ্যানফিল্ডে ম্যানচেস্টার সিটির টিম বাস লক্ষ্য করে বিয়ারের ক্যান, পানির বোতলসহ বিভিন্ন ভারী বস্তু ছুড়ে মেরেছিল লিভারপুলের সমর্থকরা। ওই ঘটনায় অবশ্য ম্যানচেস্টার সিটির কোনো খেলোয়াড় কিংবা কোচিং স্টাফ আহত হননি। তবে দুজন পুলিশ সদস্য আহত হয়েছিলেন। লিভারপুল পুলিশ ঘটনাটা তদন্ত করছে। লিভারপুলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে উয়েফা।

ইউরোপ সেরার প্রতিযোগিতার সেমিফাইনালের প্রথম লেগে মঙ্গলবার রাতে অ্যানফিল্ডে রোমাকে আতিথ্য দেবে লিভারপুল। ২০০৮ সালের পর এই প্রথম চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠেছে ‘অল রেড’রা। লিভারপুল কোচ ক্লপের আশা, এবার সমর্থকরা অতিথিদের বাস লক্ষ্য করে কোনো বস্তু ছুড়ে মারবে না।



অ্যানফিল্ডে আক্রমণের শিকার হয়েছিল ম্যানচেস্টার সিটির টিম বাস
 

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ক্লপ বলেছেন, ‘এটা অসাধারণ একটি ক্লাব। অসাধারণ পরিবেশের জন্য পরিচিতি আছে এটির। বস্তু ছুড়ে মারার প্রয়োজন নেই আমাদের। স্টেডিয়ামের বাইরে অনুগ্রহ করে সম্মান প্রদর্শন করবেন, যতটা আমাদের করা উচিত।’

‘লিভারপুলের মানুষজন কত সুন্দর, সেটা আমরা দেখিয়ে দিতে পারি। ম্যাচের ২০ মিনিট পূর্বে আমরা এটি দেখাতে পারি। তাহলে গোটা বিশ্বই জানবে’- যোগ করেন লিভারপুল কোচ।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়