ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রিয়াল-বায়ার্নের ম্যাচের রেফারি তিনি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ২৫ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়াল-বায়ার্নের ম্যাচের রেফারি তিনি

ক্রীড়া ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল প্রথম লেগে আজ রাতে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। যা অ্যালিয়াঞ্জ অ্যারেনা থেকে সরাসরি সম্প্রচার করবে সনি টেন-১ ও সনি টেন-২।

শক্তিশালী দুটি ক্লাবের লড়াই হওয়ায় হাইভোল্টেজ ম্যাচের মর্যাদা পেয়েছে এটি। ম্যাচটি দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। তাইতো ম্যাচের খুঁটিনাটি জানতেও আগ্রহী সমর্থকরা। কে হবেন এই ম্যাচের রেফারি? কে পরিচালনা করবেন এই ম্যাচ?

এই ম্যাচ পরিচালনা করার দায়িত্ব দেওয়া হয়েছে নেদারল্যান্ডসের রেফারি বিজর্ন কুইপার্সকে। ২০১৬ সালে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনাল ম্যাচটিও পরিচালন করেছিলেন বিজর্ন। যেখানে অ্যাটলেটিকোকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছিল রিয়াল।

২০০৬ সাল থেকে তিনি আন্তর্জাতিক ম্যাচ পরিচালনা করছেন। আসন্ন রাশিয়া বিশ্বকাপেও তিনি রেফারির দায়িত্ব পালন করবেন।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের অপর সেমিফাইনাল প্রথম লেগে মঙ্গলবার দিবাগত রাতে এএস রোমাকে ৫-২ গোলে হারিয়েছে লিভারপুল। লিভারপুলের মাঠে ২টি গোল পরিশোধ করায় এখনো রোমার জন্য ফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে। ফিরতি লেগে ৩-০ ব্যবধানে জয় পেলে তারা লিভারপুলকে পেছনে ফেলে ফাইনালে যেতে পারবে। যেমনটা তারা বার্সার বিপক্ষে করেছিল।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়