ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাঁচা-মরার ম্যাচে মুস্তাফিজকে নিয়ে ফিল্ডিংয়ে মুম্বাই

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঁচা-মরার ম্যাচে মুস্তাফিজকে নিয়ে ফিল্ডিংয়ে মুম্বাই

সাত ম্যাচ পর মুম্বাইয়ের একাদশে এসেছেন মুস্তাফিজুর রহমান

ক্রীড়া ডেস্ক : জিতলে শেষ দল হিসেবে প্লে অফে উঠে যাবে, হারলে বিদায় নিতে হবে- এমন সমীকরণে আজ আইপিএলের লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলতে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে বাঁচা-মরার এই ম্যাচে মুম্বাই একাদশে ফিরিয়েছে মুস্তাফিজুর রহমানকে। দিল্লিতে দিনের প্রথম এই ম্যাচে টস হেরে আগে ফিল্ডিং পেয়েছে গতবারের চ্যাম্পিয়নরা।

এবারের আইপিএলে মুম্বাইয়ের প্রথম ছয় ম্যাচেই একাদশে ছিলেন মুস্তাফিজ। কিন্তু পরের সাত ম্যাচে আর একাদশে জায়গা পাননি বাংলাদেশের বাঁহাতি পেসার। কাঁধের চোটের কারণে আজ মুম্বাইয়ের হয়ে খেলতে পারছেন না নিউজিল্যান্ডের পেসার মিচেল ম্যাকক্লেনাগান। তার জায়গায় দলে এসেছেন মুস্তাফিজ। মুম্বাই দলে পরিবর্তন বলতে এই একটিই।

প্লে অফের চার দলের তিনটি নিশ্চিত হয়েছে আগেই। প্লে অফে উঠে গেছে সানরাইজার্স হায়দরাবাদ, চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট টেবিলে পাঁচে থাকা মুম্বাই আজ জিতলে তাদের পয়েন্ট হবে ১৪। এখন চারে থাকা রাজস্থান রয়্যালসেরও ১৪ পয়েন্ট। তবে নেট রানরেটে রাজস্থানের চেয়ে এগিয়ে থেকে প্লে অফের টিকিট পাবে মুম্বাই। তখন দিনের পরের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব জিতলেও লাভ হবে না। কারণ নেট রানরেটে পাঞ্জাব অনেকটাই পিছিয়ে। অর্থাৎ মুম্বাই জিতলেই প্লে অফের চার দল নিশ্চিত হয়ে যাবে।       

 


রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়