ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফেরার ম্যাচে উইকেটশূন্য মুস্তাফিজ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ২০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেরার ম্যাচে উইকেটশূন্য মুস্তাফিজ

আজ কোনো উইকেট পাননি মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক : প্রথম ছয় ম্যাচের পাঁচটিতেই কমপক্ষে একটি উইকেট পেয়েছিলেন। তবে আজ কোনো উইকেটের দেখা পাননি মুস্তাফিজুর রহমান।

এবারের আইপিএলে মুম্বাইয়ের প্রথম ছয় ম্যাচেই একাদশে ছিলেন মুস্তাফিজ। ছয় ম্যাচে উইকেট নিয়েছিলেন ৭টি। এর মধ্যে একটিতে শুধু ৫৫ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন।

মুম্বাইয়ের পরের সাত ম্যাচে আর একাদশে জায়গা পাননি মুস্তাফিজ। কাঁধের চোটের কারণে আজ মুম্বাইয়ের হয়ে খেলতে পারছেন না নিউজিল্যান্ডের পেসার মিচেল ম্যাকক্লেনাগান। তার জায়গায় একাদশে ফিরেছেন বাংলাদেশের বাঁহাতি পেসার।

দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে এই ম্যাচে ৪ ওভারে ৩৪ রান দিয়ে কোনো উইকেট পাননি মুস্তাফিজ। যদিও মুম্বাই প্রথম ব্রেক থ্রুটা পেয়েছিল মুস্তাফিজের প্রথম বলেই। মুস্তাফিজের সেই বলে দলীয় ৩০ রানের মাথায় রান আউট হয়ে ফেরেন পৃথ্বী শ।



ইনিংসের চতুর্থ ওভারে প্রথমবার আক্রমণে এসে মাত্র ৩ রান দিয়েছিলেন মুস্তাফিজ। পরের ওভারে খরচ করেন ৭ রান। আবার বোলিংয়ে ফেরেন ইনিংসের ১৫তম ওভারে, সর্বোচ্চ ১৩ রান দেন এই ওভারেই।

এই ওভারে ঋষভ পন্তের একটি স্ট্রেইট শট ঠেকাতে গিয়ে পায়ে চোটও পেয়েছিলেন মুস্তাফিজ। তবে চোটটা সম্ভবত গুরুতর নয়। হালকা সেবাশুশ্রূষা নিয়ে আবার উঠে দাঁড়িয়ে বোলিং করেছেন। নিজের কোটার শেষ ওভারে ১১ রান দিয়েও উইকেটের দেখাটা শেষ পর্যন্ত পাননি ‘দ্য ফিজ’।

ওদিকে পন্তের ফিফটিতে (৬৪) ২০ ওভারে ৪ উইকেটে ১৭৪ রানের সংগ্রহ গড়েছে দিল্লি। জিততে হলে মুম্বাইয়ের চাই ১৭৫ রান। মুম্বাই এই ম্যাচ জিতলে শেষ দল হিসেবে প্লে অফে উঠে যাবে, আর হারলে বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়