ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুমিল্লায় বন্ধুকযুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ৩০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় বন্ধুকযুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার বুড়িচং ও কোতোয়ালি থানা পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের পৃথক বন্ধুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত এবং আহত হয়েছেন আরেক মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লরিবাগ রাস্তায় এ বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত মাদক ব্যবসায়ীর নাম রোসমত আলী। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি কার্তুজ ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

নিহত রোসমত আলী উপজেলার কালিকৃষ্ণ নগরের মৃত আলী আহমেদের ছেলে।

থানা পুলিশ সূত্র জানায়, মাদকের চালান যাচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের ওসি মনোজ কুমার দের নেতৃত্বে একটি টিম লরিবাগ রাস্তায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর হামলা করে মাদক ব্যবসায়ীরা। পুলিশ আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে রোসমত আলী গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের বিরুদ্ধে সাতটি মাদকের মামলা রয়েছে।

এদিকে বিদেশি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় কুমিল্লা নগরীর নবগ্রাম এলাকার শাহ আলম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। আহত শাহ আলম নগরীর নবগ্রাম এলাকার বাসিন্দা। তিনি পায়ে গুলিবিদ্ধ হন।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় সদরের পালপাড়া ব্রিজের সামনে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মাদকের চালান যাচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশের টিম পালপাড়া ব্রিজের সামনে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর হামলা করে মাদক ব্যবসায়ীরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি করলে শাহ আলম পায়ে গুলিবিদ্ধ হন। এ সময় কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহউদ্দিন আহত হন।

আহত মাদক ব্যবসায়ী শাহ আলম কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও হত্যাসহ ছয়টি মামলা রয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/৩০ মে ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়