ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

মালিক-ফাহিমে পাকিস্তানের সিরিজ জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৪ ৩:৫৩:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৪ ৪:২৫:৫৪ পিএম

ক্রীড়া ডেস্ক : স্কটল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে পাকিস্তান। প্রথম ম্যাচে ২০২ রান করে জয় পেয়েছিল ৪৮ রানে। বুধবার রাতে দ্বিতীয় ম্যাচে ১৬৬ রান করে ৮৪ রানে জয় পেয়েছে পাকিস্তান।

পাকিস্তানের জয়ে ব্যাট হাতে অপরাজিত ৪৯ রান করে শোয়েব মালিক ও বল হাতে ২.৪ ওভারে ৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে অবদান রাখেন ফাহিম আশরাফ। ২ ওভার বল করে ৪ রান দিয়ে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা হন পাকিস্তানের উসমান খান।

পাকিস্তান প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান তোলে। শোয়েব মালিক সর্বোচ্চ অপরাজিত ৪৯ রান করেন। ২২ বল খেলে ১টি চার ও ৫ ছক্কায় এই রান করেন তিনি। ফখর জামান ৩৩, আহমেদ শেহজাদ ২৪, তালাত ১৭ ও শাদাব খান ১৭টি করে রান করেন।

১৬৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শূন্যরানে উইকেট হারায় স্কটল্যান্ড। জর্জ মুনসে কোন রান না করেই ফিরে যান। ২১ রানে দ্বিতীয় উইকেট হারানোর পর ২৪ রাতে তৃতীয় ও ৩৭ রানে চতুর্থ উইকেট হারায় তারা। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি স্কটল্যান্ড। ১৪.৪ ওভারে মাত্র ৮২ রানে অলআউট হয়ে যায় স্কটিশরা।

বল হাতে পাকিস্তানের ফাহিম আশরাফ ২.৪ ওভার বল করে মাত্র ৫ রান দিয়ে ৩ উইকেট নেন। আর উসমান খান ২ ওভারে ৪ রান দিয়ে ২ উইকেট নেন। মোহাম্মদ নাওয়াজ ৪ ওভারে ৩৫ রান দিয়ে ১ উইকেট ও শাদাব খান ৪ ওভারে ১৯ রান দিয়ে ১ উইকেট নেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton