ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কক্সবাজার থেকে সরে আসল সৌম্য-সাব্বিরদের ম্যাচ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২২ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজার থেকে সরে আসল সৌম্য-সাব্বিরদের ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক : তিনটি চার দিনের ম্যাচ এবং তিনটি একদিনের ম্যাচ খেলতে শনিবার ঢাকায় আসছে শ্রীলঙ্কা ‘এ’ দল। বাংলাদেশ ‘এ’ দল আতিথেয়তা দেবে লঙ্কান দলটিকে।

দুই দলের প্রথম চার দিনের ম্যাচটি হওয়ার কথা ছিল কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। কিন্তু উপকূলীয় শহরে খারাপ আবহাওয়ার কারণে ম্যাচটি সরিয়ে আনা হয়েছে। কক্সাবাজরের পরিবর্তে দুই দলের ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

২৬ জুন প্রথম চার দিনের ম্যাচটি শুরু হবে। দ্বিতীয় ম্যাচটি হবে ৩ জুলাই। কক্সবাজারে হবে দ্বিতীয় ম্যাচটি। ১০ জুলাই তৃতীয় ম্যাচটি হবে সিলেটে। ১৭, ১৯ এবং ২২ জুলাই তিনটি একদিনের ম্যাচ খেলবে দুই দল। প্রতিটি ম্যাচ হবে সিলেট স্টেডিয়ামে।

বৃহস্পতিবার কক্সবাজারে পৌঁছে গিয়েছিলেন ‘এ’ দলে সুযোগ পাওয়া সাব্বির রহমান, সৌম্য সরকাররা। শুক্রবার তারা সেখান থেকে চলে যান চট্টগ্রামে। শনিবার থেকে অনুশীলনে নামার কথা রয়েছে ক্রিকেটারদের। শনিবার সকালে ঢাকা পৌঁছে সঙ্গে সঙ্গে চট্টগ্রাম চলে যাবেন শ্রীলঙ্কান ক্রিকেটাররা।

বাংলাদেশদল: সাদমান ইসলাম, সৌম্য সরকার, মিজানুর রহমান, আফিফ হোসেন, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, সাইফ উদ্দিন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, মোসাদ্দেক হোসেন সৈকত।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়