Breaking News
পাকিস্তানের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
X
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ট্রেন্টব্রিজে কোহলির ৩ রানের আক্ষেপ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৮ ১০:৪৬:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৯ ৮:১২:৩০ এএম

ক্রীড়া ডেস্ক : এজবাস্টন টেস্টে দুই ইনিংসে কোহলির ব্যাট এসেছিল ২০০ রান। এরপর লর্ডসে দলের ইনিংস ব্যবধানে হারের ম্যাচে দুই ইনিংসেই অনুজ্জল ছিলেন ভারতীয় অধিনায়ক।ট্রেন্টব্রিজে আবার খুনে চেহারায় দেখা গেল তাকে। তবে টেস্ট ক্যারিয়ারে আজ ২৩তম সেঞ্চুরির খুব কাছে গিয়েও ৩ রানের আক্ষেপ নিয়ে ফিরতে হয়েছে তাকে।

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্টের প্রথম দুটিতে হেরে ২-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে ভারত। আজ তৃতীয় টেস্টে ট্রেন্টব্রিজে ইংলিশদের মুখোমুখি হয়েছে টিম ইন্ডিয়া। টস জিতে সফরকারী ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ইংল্যান্ড। আগে ব্যাট করতে নেমে দলীয় ৮২ রানে ৩ উইকেট কিছুটা ব্যাকফুটে ছিল ভারত। সেখান থকে আজিঙ্কা রাহানেকে সঙ্গী করে ভারতকে টেনে তুলেন কোহলি। চতুর্থ উইকেটে তাদের জুটিতে থেকে আসে ১৫৯ রান।

ব্যক্তিগত ৮১ রানে ব্রডের বলে কুকের হাতে ধরা পড়ে সাজঘরে ফেরেন রাহানে। তবে ঠান্ডা মেজাজে সেঞ্চুরির দিকে এগিয়ে যাওয়ার পরও শেষপর্যণ্ত হতাশ হতে হয়েছে কোহলিকে। ব্যক্তিগত ৯৭ রানে আদিল রশিদের বলে স্টোকসের হাতে ধরা পড়েন তিনি। ১৫২ বলে তার এই ইনিংসটি ১১টি চারের সাহায্যে সাজানো ছিল। কোহলির এমন দুর্দান্ত ইনিংসে ভর করে প্রথম দিনে ভালো অবস্থানে রয়েছে সফরকারীরা।



রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton