ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশের বাজারে ভিভোর নতুন দুটি স্মার্টফোন উন্মোচন

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-১৫ ২:২৪:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ২:২৪:১১ পিএম
Walton AC 10% Discount

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : তরুণ প্রজন্মের পছন্দের আন্তর্জাতিক স্মার্টফোন ব্র্যান্ড ভিভো, জনপ্রিয় ভি সিরিজের সর্বশেষ আকর্ষণ ভি১১ প্রো এবং ভি১১ বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে। রাজধানীর একটি হোটেলে তারকা, সাংবাদিক এবং ভিভো বাংলাদেশ-এর উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে একটি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট দুটি উন্মোচন করা হয়।

ভিভো সবসময় সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করে এবং বাংলাদেশে ফ্ল্যাগশিপ ডিভাইস দুটি উন্মোচন সেই প্রচেষ্টারই নিদর্শন। ভিভো গ্লোবাল ব্র্যান্ড টিমের পক্ষ থকে ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক, গ্লোবাল ব্র্যান্ড টিমের ব্রেন্ট লরী এবং উর্ধ্বতন কর্মকর্তারা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ভিভো ভি১১ প্রো-তে রয়েছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১ এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি। ভিভো ভি১১ প্রো স্মার্টফোনে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি, যা বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে এই প্রথম।

নতুন দুটি ফোনের রয়েছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং দুটি রিয়ার ক্যামেরা (১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল)। ভি১১ প্রো’তে আরো থাকছে হেলো ফুল ভিউ ডিসপ্লে।

ফোনগুলোতে রয়েছে ভিভোর নিজস্ব অ্যান্ড্রয়েড ফর্ক ফানটাচ ৪.৫, যা অ্যান্ড্রয়েড ৮.১ এর ওপর ভিত্তি করে তৈরি। ভিভো ভি১১ প্রো এবং ভি১১ এ রয়েছে যথাক্রমে ৬.৪১ ইঞ্চি এবং ৬.৩ ইঞ্চি ডিসপ্লে। ফোনগুলোতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, সঙ্গে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, সঙ্গে ট্রিপল কার্ডস্লটে ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। ভি১১ প্রো-তে রয়েছে রয়েছে ৩৪০০এমএএইচ ব্যাটারি এবং ভি১১-এ রয়েছে ৩৩১৫এমএএইচ ব্যাটারি।

উন্মোচন অনুষ্ঠানে ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য ভি১১ প্রো এবং ভি১১ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ডিভাইস দুটি সাজানো হয়েছে সর্বাধুনিক ফিচার দিয়ে, যা গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে।’

১৬ সেপ্টেম্বর, থেকে ভিভো বাংলাদেশ অনুমোদিত সকল স্টোরে স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ৩৪,৯৯০ টাকা মূল্যে ভি১১ প্রো এবং ২৭,৯৯০ টাকা মূল্যে ভি১১ পাওয়া যাবে।





রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge