ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বায়ার্নকে রুখে দিয়েছে অগসবুর্গ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪১, ২৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বায়ার্নকে রুখে দিয়েছে অগসবুর্গ

ক্রীড়া ডেস্ক: জার্মান বুন্দেসলিগায় উড়তে থাকা বায়ার্ন মিউনিখকে রুখে দিয়েছে অগসবুর্গ। লিগে টানা চার ম্যাচ জয়ের পর এবার অগসবুর্গের বিপক্ষে বাভারিয়ানদের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় গতকাল রাতে লিগ ম্যাচে অগসবুর্গকে স্বাগত জানায় বায়ার্ন। চেনা মাঠে ম্যাচের শুরুতে কোনো গোলের দেখা পায়নি বায়ার্ন। বিশ্রাম শেষে ম্যাচের ৪৮ মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন আরিয়েন রুবেন। চলতি মৌসুমে লিগে ডাচ তারকার এটা তৃতীয় গোল। কিন্তু কঠিন লড়াইয়ের ম্যাচে শেষপর্যন্ত লিড ধরে রাখতে পারেনি বায়ার্ন।

ম্যাচের শেষ মুহূর্তে গোলরক্ষক ম্যানুয়েল ন্যুয়ারের ভুলে গোল হজম করে বসে বায়ার্ন। ৮৬ মিনিটের সময় সফরকারী দলের ফেলিক্স গোটজের গোলে সমতায় ফেরে অগসবুর্গ। এরপর আর আর কেউ গোলের দেখা না পেলে ১-১ গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।

চেনা মাঠে ড্রয়ের ফলে লিগে কোচ নিকো কোভাকের অধীনে এই প্রথম পয়েন্ট হারাল বায়ার্ন। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে বুন্দেসলিগার বর্তমান চ্যাম্পিয়নরা। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ওয়েডার ব্রিমেন। এছাড়া ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে বরুশিয়া ডর্টমুন্ড।




রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়