ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মিউজিক ভিডিওতে ওবামা কন্যা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৩, ৩০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিউজিক ভিডিওতে ওবামা কন্যা

মালিয়া ওবামা

বিনোদন ডেস্ক : মিউজিক ভিডিওতে অভিষেক হলো সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে মালিয়া ওবামার। বোস্টন ভিত্তিক ইন্ডি রক ব্যান্ড নিউ ডাকোটাসের ‘ওয়াকিং অন এয়ার’ গানের ভিডিওতে দেখা গেছে তাকে।

ভিডিওর একটি দৃশ্যে দেখা যায়, ২০ বছর বয়সি মালিয়া মাথায় টুপি ও ঢিলেঢালা সোয়েটার পরে গানের কথার সঙ্গে ঠোঁট মিলিয়ে নাচছেন। অন্য একটি দৃশ্যে দেখা যায়, হারমোনিকা বাজাচ্ছেন তিনি।



মালিয়া হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। নিউ ডাকোটাস ব্যান্ডের সদস্যরা হলেন-অ্যালাসডায়ার ম্যাকেঞ্জি, ক্রিস হ্যালি, স্কট রবার্টস এবং হুয়ান ফার্নান্দেজ দেল ক্যাসিলো। তারাও হার্ভার্ডের আন্ডারগ্র্যাজুয়েট শিক্ষার্থী বলে জানা গেছে। তাদেরও মিউজিক ভিডিওটিতে দেখা গেছে।

ভিডিওটি প্রকাশের পর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। মালিয়ার নাচের দৃশ্যটি মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রকাশ করেছেন অনেক ব্যবহারকারী। তবে ইউটিউবে গানটির যে ভিডিও প্রকাশ করা হয়েছে তা থেকে মালিয়ার দৃশ্যটি বাদ দেয়া হয়েছে। 

‘ওয়াকিং অন এয়ার’ নিউ ডাকোটাস ব্যান্ডের দ্বিতীয় মিউজিক ভিডিও। তাদের প্রথম মিউজিক ভিডিও ছিল ‘হোল্ড দ্যাট পোজ’। চলতি বছর এপ্রিলে এটি প্রকাশিত হয়। 

মিউজিক ভিডিওতে প্রথম দেখা গেলেও শোবিজে মালিয়ার পদচারণা নতুন নয়। হার্ভার্ডে পা রাখার আগে শিক্ষানবিশ হিসেবে এইবিও চ্যানেলে কাজ করেছেন তিনি। এছাড়া হার্ভে উইনস্টেইনের সিনেমা প্রতিষ্ঠানেও কাজ করেছেন মালিয়া।



রাইজিংবিডি/ঢাকা/৩০ সেপ্টেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়