ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শ্রীলঙ্কা সফরে অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ১০:০৪:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ১০:৪৬:৪৮ পিএম

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কা সফরের জন্য আগামী ১৩ অক্টোবর দেশ ছাড়বে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এর আগে আজ তৌহিদ হৃদয়কে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

স্বাগতিক শ্রীলঙ্কা অনূর্ধ্ব -১৯ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ খেলবে বাংলাদেশি যুবারা।  এরপর লঙ্কান যুবাদের সঙ্গে পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে তৌহিদ হৃদয় ও রাকিবুল হাসানদের।

আগামী ১৭-২০ অক্টোবর ও ২৩-২৬ অক্টোবর দুটি চারদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ৩০ অক্টোবর থেকে-৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ৫টি ওয়ানডে মাচের সিরিজ। সিরিজ শেষে ১০ নভেম্বর দেশে ফিরবে টাইগার যুবারা।

ঘরের মাঠের এশিয়া কাপের সেমিফাইনালে শেষ মুহূর্তের নাটকীয়তায় ভারতের কাছে হেরে বিদায় নিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এর আগে গ্রুপ পর্বে এই শ্রীলঙ্কার কাছে হেরেছিল বাংলাদেশ। এবার শ্রীলঙ্কায় গিয়ে ভালো কিছু করে প্রতিশোধ নেওয়ার সুযোগ বাংলাদেশি যুবাদের সামনে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল :
তৌহিদ হৃদয় (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সাজ্জাদ হোসেন সিয়াম, মোহাম্মদ প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, শামীম হোসেন, আকবর আলী, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান মোহান্না, মোহাম্মদ রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, আসাদুল্লাহ হিল গালিব, শাহীন আলম।

স্ট্যান্ড বাই : প্রিতম কুমার, শাহাদাৎ হোসেন, অভিষেক দাস, তানজিম হাসান সাকিব, মেহেদী হাসান।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC