ঢাকা, বুধবার, ৫ পৌষ ১৪২৫, ১৯ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বেলের ওয়েলসকে উড়িয়ে দিল স্পেন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১২ ১২:২১:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১২ ১:৩০:৪২ পিএম

ক্রীড়া ডেস্ক: ২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন স্পেন ২০১৮ রাশিয়া বিশ্বকাপে ছিল অনেকটাই নিষ্প্রভ। রাশিয়াতে শেষ ষোলো থেকে ছিঠকে পড়েছিল তারা। তবে বিশ্বকাপের পর আন্তর্জাতিক প্রীত ম্যাচে আবারো স্বরূপে দেখা গেছে রামোস-ইস্কো-সুসোদের। প্রীতি ম্যাচে গ্যারেথ বেলের ওয়েলসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে লা রোজারা।

ওয়েলসের কার্ডিফে ম্যাচের অষ্টম মিনিটে পাকো আলকাসের গোলে এগিয়ে যায় স্পেন। এরপর ম্যাচের ১৯ মিনিটে সুসোর পাস থেকে ডি-বক্সে চমৎকার এক হেডে স্বাগতিকদের জালে বল পাঠান সার্জিও রামেস।

এর দশ মিনিট পর কার্ডিফের গ্যালারিকে আরো নিরব বানিয়ে দেন স্প্যানিশ খেলোয়াড়রা। এ সময় নিজের দ্বিতীয় গোলটি পান বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে খেলা আলকাসের।

ম্যাচের ৩৫ মিনিটে গোলের সুযোগ পেয়েও নষ্ট করেন স্বাগতিক মিডফিল্ডার হ্যারি উইলসন। বিশ্রাম শেষে ম্যাচের ৫৮ মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিলেন সুসো। কিন্তু ক্রসবারে লেগে ফিরে আসলে তার আর হয়ে উঠেনি।

তবে ম্যাচের ৭৪ মিনিটে আর মিস করেন মার্ক বার্ত্রা। সুসোর কর্নারে থেকে হেডে গোল করে  ওয়েলসকে ৪-০ গোলে পিছিয়ে দেন তিনি। তবে কার্ডিফের ৫০ হাজার হতাশ দর্শকদের শেষ  সময়ে একটি সান্তনাসূচক গোল এনে দেনে ওয়েলস তারকা স্যাম ভোকস। ম্যাচের ৮৯ মিনে হেডে গোলটি করেন তিনি।




রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC