ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঢুসকাণ্ডে লাল কার্ড দেখলেন তাজিকিস্তানের অধিনায়ক

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১২ ৭:০৩:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১২ ৯:১৯:৩৭ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে আজ শুক্রবার মুখোমুখি হয় ফিলিস্তিন ও তাজিকিস্তান। ম্যাচের ৩৪ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তাজিকিস্তানের অধিনায়ক ফাতখুল্লো ফাতখুল্লোভ।

এ সময় বল নিয়ে দ্রুতবেগে ফিলিস্তিনের ডি বেক্সর মধ্যে ছুটে যাচ্ছিলেন ফাতখুল্লোভ। তাকে শুয়ে পরে চার্জ করেন ফিলিস্তিনের সামেহ এফএম মারাবা। মাটিতে পরে যাওয়ার আগে সামেহ’র গায়ে পা লাগে ফাতখুল্লোভের। শুয়ে পড়ে কিছুক্ষণ কাতরাতে থাকেন সামেহ। এরপর উঠে গিয়ে ফাতখুল্লোভকে হালকা ধাক্কা দিয়ে জিজ্ঞস করেন কেন তাকে বুটের আঘাত দিয়েছে। তাতেই ক্ষেপে যান ফাতখুল্লোভ। প্রথমে হাত দিয়ে ঘুষি মারেন, তারপর মাথা দিয়ে ঢুস দেন। এরমধ্যে উভয় দলের খেলোয়াড়রা উপস্থিত হন সেখানে। ছোটখাটো একটা হট্টগোল হয়ে যায়।

অবশেষে রেফারি তাজিকিস্তানের অধিনায়ক ফাতখুল্লোভ ও ফিলিস্তিনের মোহাম্মেদ বি.এ রশিদকে ডেকে পাঠান। ফাতখুল্লোভের জন্য পকেট থেকে লাল কার্ড বের করেন। আর রশিদকে দেখান হলুদ কার্ড। ওই ঘটনায় রশিদ রেফারির সঙ্গে বিত-ায় জড়ান। এ ছাড়া তার আচরণ ছিল অখেলোয়াড়সুলভ।

লাল কার্ড মেনে নিতে পারছিলেন না ফাতখুল্লোভ। প্রথমে ডাগআউটে আসেন, এরপর মাথা নিচু করে চলে যান ড্রেসিং রুমের দিকে। তার এই লাল কার্ড দেখা ও ঢুস কাণ্ডের ঘটনায় ডাগআউটেও উত্তেজনা ছড়ায়।

ফাতখুল্লোভ তাকিজিস্তানের জেষ্ঠ্য একজন খেলোয়াড়। ২০০৭ সাল থেকে তিনি জাতীয় দলের হয়ে খেলছেন। এ পর্যন্ত ৬৫ ম্যাচে মাঠে নেমে করেছেন ১০ গোল।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge