ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চেলসিকে রুখে দিল এভারটন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-১১ ১০:৫০:৫২ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১১ ১০:৫০:৫২ পিএম

ক্রীড়া ডেস্ক : সবশেষ পাঁচ ম্যাচের চারটিতেই জয় এভারটনের। অন্যদিকে প্রিমিয়ার লিগে অপরাজিত চেলসি। রোববার মুখোমুখি হয় দল দুটি। এই ম্যাচে অবশ্য কেউ জেতেনি। চেলসিকে তাদের ঘরের মাঠে গোলশূন্য ড্র করতে বাধ্য করেছে এভারটন। ঘরের মাঠে পয়েন্ট হারালেও রেকর্ড গড়েছেন চেলসির কোচ মাউরিজিও সারি। প্রিমিয়ার লিগের প্রথম ১২ ম্যাচের একটিতেও হার মানেনি তার দল।

২০ অক্টোবরের পর চেলসির হয়ে খেলা হয়নি ইডেন হ্যাজার্ডের। কিন্তু রোববার চেলসি তাদের শুরুর একাদশেই হ্যাজার্ডকে রেখেছিল। অন্যদিকে এভারটন কোচ মার্কো সিলভা শুরুর একাদশে রেখেছিলেন ইয়েরি মিনাও। ম্যাচে চেলসি প্রভাব বিস্তার করে খেললেও গোলের দেখা পায়নি। তাদের অনেকগুলো আক্রমণ রুখে দিয়েছে এভারটনের রক্ষণভাগ। অবশ্য ভাগ্যও সঙ্গে ছিল না চেলসির। তা না হলে লেফট ব্যাক মার্কোস আলোনসোর ফ্রি কিক পোস্ট ঘেষে বাইরে চলে যেত না। এরপর তার একটি হাফ ভলি রুখে দেন এভারটনের গোলরক্ষক জর্ডান পিকফোর্ড।

তার উপর আলভারো মোরাতা তিন-তিনবার পেনাল্টির আবেদন করেন। কিন্তু রেফারি সেগুলোর একটিতেও কর্ণাপাত করেননি। শেষ পর্যন্ত গোলশূন্যভাবেই শেষ হয় ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে উভয় দল।

এই ড্রয়ের ফলে ১২ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে চেলসি। সমান ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে এভারটন রয়েছে নবম স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/১১ নভেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC