ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রহমতগঞ্জকে হারিয়ে শেষ আটে চট্টগ্রাম আবাহনী

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-০৬ ৯:৪১:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৬ ৯:৪১:০২ পিএম

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন স্বাধীনতা কাপের ‘বি’ গ্রুপের ম্যাচে আজ বুহস্পতিবার মুখোমুখি হয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি ও চট্টগ্রাম আবাহনী। লড়াইয়ে রহমতগঞ্জকে হারিয়ে টুর্নামেন্টের কোয়ার্টার-ফাইনালে উঠেছে চট্টগ্রাম আবাহনী ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেষ আটে ওঠার লড়াইয়ে ১-০ গোলে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর এ জয়ে ৬ পয়েন্ট নিয়ে সেরা আটে উঠেছে চট্টগ্রাম আবাহনী। দুই ম্যাচে একটি করে হার ও ড্রয়ে ১ পয়েন্ট রহমতগঞ্জের।

 



চট্টগ্রাম আবাহনীর হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন মোমোদু। ম্যাচের ৩৬ মিনিটে মিডফিল্ডার কৌশিক বড়ুয়ার কর্নারে হেড করে লক্ষ্যভেদ করেন গাম্বিয়ার ফরোয়ার্ড মোমোদু। দুই ম্যাচে এটি তার তৃতীয় গোল। ম্যাচের বাকি সময়ে আর কেউ গোল না পেলে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী।

এবারের এই ওয়ালটন স্বাধীনতা কাপে ১৩টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- ঢাকা আবাহনী লিমিটেড, ব্রাদার্স ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, টিম বিজেএমসি, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি, নোফেল স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস।

ওয়ালটন স্বাধীনতা কাপের ‘এ’ গ্রুপে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ ও টিম বিজেএমসি। ‘বি’ গ্রুপে রয়েছে চারটি দল- মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব। ‘সি’ গ্রুপে রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড,  ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ‘ডি’ গ্রুপে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস।

 



১ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত হবে গ্রুপ পর্বের খেলা। ১১, ১২, ১৩ ও ১৪ ডিসেম্বর হবে চারটি কোয়ার্টার ফাইনাল। ১৯ ও ২০ ডিসেম্বর হবে দুটি সেমিফাইনাল। আর ২৪ ডিসেম্বর হবে ফাইনাল। যেদিন একটি ম্যাচ থাকবে সেদিন খেলা শুরু হবে বিকেল ৫টায়। আর যেদিন দুটি ম্যাচ থাকবে সেদিন প্রথমটা শুরু হবে বিকেল ৩টায়। আর দ্বিতীয়টা শুরু হবে সোয়া পাঁচটায়। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

এই টুর্নামেন্টের কো-স্পন্সর প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC