ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উইন্ডিজ সফরে ইংল্যান্ডের অপরিবর্তিত দল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উইন্ডিজ সফরে ইংল্যান্ডের অপরিবর্তিত দল

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরের সঙ্গে মিল রেখে প্রায় অপরিবর্তিত দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরেও ইংল্যান্ডের টেস্ট দলে নেই জেসন রয়। তবে দলে রয়েছেন অভিষেকের অপেক্ষায় রয়েছেন জো ডেনলি। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টেস্টে ৩-০ জয়ের দলে ছিলেন তিনি। কিন্তু প্রস্ততি ম্যাচ ছাড়া কোনো ম্যাচে একাদশে জায়গা হয়নি ৩২ বছর বয়সি এ ক্রিকেটারের। তবে ক্যারিবীয় সফরে ১৬ সদস্যের দলে আবারো তার অন্তর্ভূক্তিতে আশা দেখছেন তার শুভাকাঙ্খিরা।

জেসন রয়ের সঙ্গে উইন্ডিজ সফরের জন্য দল থেকে বাদ পড়েছেন ওলে পোপ। তবে জনি বেয়ারস্টোর পরিবর্তে শ্রীলঙ্কা সফরে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে আসা বেন ফোকস রয়ে গেছেন এই দলেও। শ্রীলঙ্কায় দুর্দান্ত কিপিংয়ের সঙ্গে দলের দুঃসময়ে অসাধারণ ব্যাটিংয়ে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারে দাবি জানিয়ে রেখেছিলেন তিনি।

আগামী ২৩ জানুয়ারি তিন ম্যাচ টেস্টের প্রথমটিতে ওয়েস্ট ইন্ডিজের ‍মুখোমুখি হবে ইংল্যান্ড। এরপর ক্যারিবীয়দের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে তাদের।

ইংল্যান্ড টেস্ট দল :
জো রুট (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জিমি অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, রবি বার্নস, জশ বাটলার, স্যাম কুরান, জো ড্যানলি, বেন ফোকস, কিটন জেনিংস, জ্যাক লিচ, আদিল রশিদ, বেন স্টোকস, ওলি স্টোন, ক্রিস ওকস।

ওয়ানডে দল :
উইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জশ বাটলার, টম কুরান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।



রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়