ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাদমানের হাফ সেঞ্চুরি, মার্শাল-তাইবুয়ের ব্যাটে রান

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাদমানের হাফ সেঞ্চুরি, মার্শাল-তাইবুয়ের ব্যাটে রান

ক্রীড়া প্রতিবেদক : পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে বিসিএলের চতুর্থ রাউন্ডে মাঠে নেমেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ প্রাইম ব্যাংক সাউথ জোন।

মঙ্গলবার প্রথম দিনের খেলায় অবশ্য দাপট দেখাতে পারেনি শিরোপা প্রত্যাশীরা। ৮ উইকেট হারিয়ে প্রথম দিন শেষে ওয়ালটনের সংগ্রহ ২৩৪ রান। তাইবুর রহমান ৪৩ ও ইয়াসিন আরাফাত ৫ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন।

জাতীয় দলের হয়ে টেস্ট অভিষেক রাঙানো সাদমান ইসলাম হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন। রান পেয়েছেন মার্শাল ও তাইবুরও। তাদের তিনজনের ব্যাটে বড় সংগ্রহের পথে ওয়ালটন।



টস হেরে ব্যাটিং করতে নেমে ১৬ রানে ২ উইকেট হারায় ওয়ালটন। পিনাক ঘোষ ৯ ও আব্দুল মজিদ শূন্য রানে সাজঘরে ফেরেন।  তৃতীয় উইকেটে ৮৬ রানের জুটি গড়েন মার্শাল ও সাদমান। তাদের ব্যাটে মধ্যাহ্ন বিরতির আগে ও পরে শক্ত অবস্থান তৈরি করে ওয়ালটন।

কিন্তু হঠাৎ পথ হারিয়ে দ্রুত উইকেট হারায় ওয়ালটন। মার্শালকে ৪৪ রানে সাজঘরের পথ দেখান আব্দুর রাজ্জাক। ৬০ রান করা সাদমান আউট হন তুষার ইমরানের থ্রোতে। অধিনায়ক শুভাগত হোম বেশিক্ষণ টিকতে পারেননি। ২৭ রান আসে তার ব্যাট থেকে। উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকের আলী হতাশ করে আউট হন ১৯ রানে।

এরপর তাইবুর রহমান একাই দলকে টেনে নেন। শেষ বিকেলে প্রতিরোধ গড়ে ৪৩ রানে অপরাজিত থাকেন। তাকে সঙ্গ দেন মোশাররফ হোসেন রুবেল। ২১ রান আসে তার ব্যাট থেকে। কিন্তু শেষ বিকেলে মোশাররফ ও রবিউলের (০) উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় ওয়ালটন।



বড় স্কোরের সংগ্রহ পেতে দ্বিতীয় দিন তাইবুরের ব্যাটে তাকিয়ে ওয়ালটন।

সাউথ জোনের হয়ে ৫১ রানে ৩ উইকেট নেন পেসার আল-আমিন। ২টি করে উইকেট নেন মেহেদী হাসান ও আব্দুর রাজ্জাক।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়