ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মেজর লিগ সকারের রেকর্ড ভাঙতে যাচ্ছেন ইব্রা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২২ ৩:৫৬:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২২ ৩:৫৬:৫৬ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে জ্লাতান ইব্রাহিমোভিচ ২০১৮ সালে যোগ দিয়েছেন আমেরিকার মেজর লিগ সকারের (এমএলএস)ক্লাব এলএ গ্যালাক্সিতে। সেখানে যোগ দেওয়ার পর এক মৌসুমে ২২ গোল করেছেন ইব্রা। যা ছিল লিগে দ্বিতীয় সর্বোচ্চ। ২৭ ম্যাচে গোলে সহায়তা করেছেন ১০টি। নমিনেটেড হয়েছেন এমএলএসের মোস্ট ভেলুয়্যাবল প্লেয়ার’ এর পুরস্কারের জন্য।

এমন খেলোয়াড়কে হাতছাড়া করতে চাইছে না গ্যালাক্সি। তাইতো তার সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে। আর নতুন চুক্তিতে রেকর্ড গড়তে যাচ্ছেন ইব্রা। ইএসপিএন এর দেওয়া তথ্যমতে ৭.৫ মিলিয়ন ডলারে ইব্রার সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছে গ্যালাক্সি। যা মেজর লিগ সকারের ইতিহাসে সর্বোচ্চ মূল্য।

চলতি সপ্তাহের শুরুতে গ্যালাক্সি ইব্রার সঙ্গে তাদের চুক্তির বিষয়টি ঘোষণা দেয়। কিন্তু তারা অর্থের পরিমাণ খোলাসা করেনি। কিন্তু ইএসপিএন এফসি জানিয়েছে ইব্রার চুক্তির পরিমাণটা ৭ থেকে ৭.৫ মিলিয়ন ডলারের। এর আগে এমএলএসের অর্নাল্ডো সিটি ব্রাজিলিয়ান কাকাকে ৬.৬ মিলিয়ন ডলার দিয়েছিল এক মৌসুমের জন্য।

অবশ্য গুঞ্জন শোনা যাচ্ছে ইব্রা তার প্রাক্তন ক্লাব এসি মিলানে ফিরতে চাচ্ছেন। সেক্ষেত্রে অবশ্য ইব্রার শর্ত রয়েছে। শর্তটি হল তার বেতন একটু বাড়াতে হবে। কিন্তু গ্যালাক্সি তাকে ছাড়তে চাচ্ছে না। তাইতো রেকর্ড দামে ইব্রার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি জানিয়েছে তারা।

গুঞ্জন উড়িয়ে দিয়ে ইব্রা অবশ্য এক ভিডিও বার্তায় জানিয়েছেন, ‘অনেক গুঞ্জন শোনা যাচ্ছে। আমাকে নিয়ে অনেক কথা হচ্ছে। সত্য বলতে কী আমি কখনো হাল ছেড়ে দেই না। আমি এখানে আছি। এখনো মেজর লিগ সকারকে আমার সেরাটা দেওয়া বাকি আছে। আমি গেল মৌসুমে যা করেছি সেটা নিয়ে আমি সন্তুষ্ট নই। আরো দেওয়ার আছে আমার।’

‘প্রথম মৌসুমটা ছিল আমার ওয়ার্ম আপ। আমি মনে করি পরবর্তী মৌসুমটা ভিন্ন হবে। এখন আমি লিগ সম্পর্কে ভালো ধারনা পেয়েছি। এখন আমি দারুণভাবে একটি মৌসুম পার করতে চাই।’ যোগ করেন ইব্রা।

এলএ গ্যালাক্সি ২০১৯ সালের ২ মার্চ তাদের নতুন মৌসুম শুরু করবে।



রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge