ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলিয়া মাঠে জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ২২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলিয়া মাঠে জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের ঐতিহ্যবাহী আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বিকেল সোয়া ৩টার দিকে তিনি সিলেট সার্কিট হাউস থেকে সভাস্থলে এসে পৌঁছান। সভামঞ্চে তিনি সিলেটের ১৯টি আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেবেন এবং বক্তব্য রাখবেন।

এর আগে দলের প্রার্থীদের পক্ষে প্রচারে অংশ নিতে সকাল ১০টা ৪৭মিনিটে বিমানের বিশেষ বিজি-১২১১ ফ্লাইটযোগে সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। তিনি সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ.), শাহপরাণ (রহ.) ও  হযরত গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন। পরে বিশ্রাম ও মধ্যাহ্নভোজের জন্য সিলেট সার্কিট হাউসে যান।

চলতি বছরের ৩০ জানুয়ারি সিলেট সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে জনসভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেছিলেন। তবে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আট দিন আগে সিলেট অঞ্চলে তার সফর এটি; যে কারণে উজ্জ্বীবিত নৌকার সমর্থকরা।

এ জনসভায় যোগ দিতে সকাল থেকে বিভাগের চার জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আলিয়া মাদ্রাসা মাঠে আসছেন। নেতাকর্মীদের পাশাপাশি মিছিলে অংশ নিচ্ছেন ‘নৌকা’র সমর্থকরাও। তাদের ‘নৌকা-নৌকা’ স্লোগানে এখন মুখর সিলেটের রাজপথ। মিছিলে তারা নিয়ে আসছেন ‘নৌকা’ও। দুপুর থেকে আসা খণ্ড খণ্ড মিছিলের সব স্রোত গিয়ে মিলছে মাদ্রাসা মাঠে। ফলে জনসভা শুরুর আগেই মাঠ লোকে একাকার হয়ে গেছে।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে বেলা ২টায় জনসভার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। পরে স্থানীয় পর্যায়ের নেতারা শুভেচ্ছা বক্তব্য দেন। তাদের সবাই ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে শেখ হাসিনা ও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান। সভা পরিচালনা করছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি আসাদ উদ্দিন আহমদ।



রাইজিংবিডি/সিলেট/২২ ডিসেম্বর ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়