ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

অভিযোগ দিয়েও প্রতিকার মিলছে না, দাবি বিএনপির প্রার্থীর

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২৪ ১০:২৮:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৪ ১০:২৮:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা মিথ্যা মামলা, গ্রেপ্তার, গুমের ভয়ভীতি দেখিয়ে গেলেও রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েও প্রতিকার মিলছে না বলে জানিয়েছেন রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের বিএনপির প্রার্থী এমদাদুল হক ভরসা।

সোমবার দুপুরে রংপুর মহানগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন তিনি।

দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানি বন্ধ করা না হলে স্বেচ্ছায় কারাবরণের হুঁশিয়ারি দিয়ে এমদাদুল হক ভরসা বলেন, ‘‘আমরা হিংসা, বিদ্বেষ চাই না। শান্তিপূর্ণ, সুষ্ঠু ও শৃঙ্খলভাবে ভোটের পরিবেশ দেখতে চাই। সাধারণ মানুষ ভোট দিতে চায়। কিন্তু আওয়ামী লীগের নেতা-কর্মীরা তা চাইছেন না। একের পর এক হামলা, গ্রেপ্তার ও ভয়ভীতি দেখিয়ে যাচ্ছে।’’ 

রংপুর জেলা বিএনপির সাবেক এ সভাপতি বলেন, সাধারণ মানুষ পরিবর্তন চায়। তারা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারলে ধানের শীষ বিপুল ভোটে জয়লাভ করবে। অথচ সরকার পক্ষের লোকজন ও প্রশাসন বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে।

ধানের শীষের এ প্রার্থী বলেন, ১১ ডিসেম্বরের পর থেকে পুলিশ তার ১৫ জনের বেশি নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে। পাঁচটি নির্বাচনী অফিস ভাঙচুর করাসহ মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রানি করছে। এ নিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মৌখিক ও লিখিত অভিযোগ দিলেও প্রতিকার পাননি

সংবাদ সম্মেলন থেকে পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের তিনবারের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা নাজির হোসেনকে গ্রেপ্তারের নিন্দা জানান এমদাদুল হক ভরসা। এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাঙাসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। 



রাইজিংবিডি/রংপুর/২৪ ডিসেম্বর ২০১৮/নজরুল মৃধা/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC