ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তুচ্ছ ঘটনায় বিবাদে চাচাতো ভাইকে খুন

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৬, ৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুচ্ছ ঘটনায় বিবাদে চাচাতো ভাইকে খুন

নিহত আবদুল্লাহ্র স্বজনের আহাজারি

নিজস্ব প্রতিবেদক, রংপুর: জমিতে মই দেওয়া নিয়ে বিবাদে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন এক কৃষক। আহত হয়েছেন আরো ৪ জন। ঘটনাটি ঘটেছে বুধবার রংপুরের মিঠাপুকুরে।

নিহত কৃষকের নাম আবদুল্লাহ্ (৩৫) । তিনি মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউনিয়নের বাতাসন ফতেপুর গ্রামের আবদুল হামিদের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে আবদুল্লাহ্ তার ৫০ শতক জমি শ্রমিক দিয়ে চাষ করিয়ে নেন। এরপর শ্রমিকদের মই দিয়ে জমি সমান করার জন্য বলেন। এ সময় তার চাচা হানিফ ও তৌহিদুল তাদের জমিতে আগে ওই শ্রমিকদের মই দিতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে বুধবার সকালে হানিফ ও তৌহিদুল ধারালো অস্ত্র নিয়ে আবদুল্লাহর বাড়িতে হামলা চালায়। এসময় তৌহিদুলের ছেলে সাদেক আলীর ছুরিকাঘাতে আবদুল্লাহ গুরুতর আহত হয়। তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত হয় আরও ৪ জন।

আবদুল্লাহকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহত অন্য ৪ জন আবদুল হামিদ (৬০), বুলবুল (৩০), রুজিনা (২৫) ও শাহানা (২২) কে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় নিহতের ভাই বুলবুল বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন- হানিফ (৫৫), সাদেক (৩০), বেলি বেগম  (২২), আবদুর রহিম (৩২)।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় ইতোমধ্যে ৪জনকে আটক করা হয়েছে।




রাইজিংবিডি/রংপুর/৩ জানুয়ারি ২০১৯/নজরুল মৃধা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়