ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দু্ই শিশু হত্যা মামলায় মোস্তফা-আজিজুলের জবানবন্দি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দু্ই শিশু হত্যা মামলায় মোস্তফা-আজিজুলের জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ডেমরার কোনাপাড়ায় শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তার দোলা হত্যার মামলায় মূল আসামি গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুল বাওয়ানী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বুধবার মামলার তদন্ত কর্মকর্তা ডেমরা থানার এসআই শাহ আলম আসামিদের আদালতে হাজির করেন। আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম আসামিদের জবানবন্দি রেকর্ড করেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারকৃতদের বিষয়ে ডিএমপির ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফরিদ উদ্দিন বলেন, লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে অসৎ উদ্দেশ্যে শিশু নুসরাত ও ফারিয়াকে ঘরে ডেকে নেয় গোলাম মোস্তফা। ভাই আজিজুল বাওয়ানীকে আগেই খবর দিয়ে বাসায় ডেকে আনেন তিনি। ঘরে ডেকে প্রথমে শিশু দুটিকে নিজের স্ত্রীর লিপস্টিক দিয়ে সাজায় মোস্তফা। এরপর তারা দুইভাই মিলে ইয়াবা সেবন করে শিশু দুটিকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু তাদের চিৎকারে ধর্ষণে ব্যর্থ হয়ে ফারিয়াকে গলাটিপে হত্যা করে আজিজুল। আর নুসরাতকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে মোস্তফা।

প্রসঙ্গত, সোমবার (৭ জানুয়ারি) রাতে ডেমরার নাসিমা ভিলায় মোস্তফার ঘরে শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলার (৫) মরদেহ পাওয়া যায়। এর আগে ওই দিন দুপুর থেকে তারা নিখোঁজ ছিল। ওই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় নিহত নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা (নং-১২) দায়ের করেন। এদিন মামলার এজাহার আদালতে পৌঁছালে আদালত আগামী ২৭ ফেব্রুয়ারি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন।



রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৯/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়