ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল পণ্য কিনে লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ

মিলটন আহমেদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ৫:৪৬:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৮:৪৫:২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া পাওয়ায় নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। এবার চলছে সিজন-ফোর। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভিসহ হাজার হাজার পণ্য ফ্রি। বাণিজ্য মেলার পুরো মাস জুড়ে সারা দেশে মিলবে এই সুবিধা।

শনিবার (১২ জানুয়ারি) রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’ এর ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানা, মো. এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান ও মোহাম্মদ রায়হান, হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টরস আরিফুল আম্বিয়া প্রমূখ।

অনুষ্ঠানে তারা জানান, অনলাইন নেটওয়ার্কের আওতায় এনে বিক্রয়োত্তর সেবাকে আরো সহজ করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে মার্সেল। এ প্রক্রিয়ায় অংশগ্রহণে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে গত বছর দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের তিনটি সিজন চালানো হয়েছে। সে সময় গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া মিলেছে। ক্রেতারা পণ্য কিনে স্বতঃস্ফূর্তভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করেছেন। এরই পরিপ্রেক্ষিতে নতুন বছর ও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৯ উপলক্ষে সারা দেশে ক্যাম্পেইনের সিজন-ফোর শুরু করল মার্সেল।

এর আওতায় বাণিজ্য মেলায় মার্সেল প্যাভিলিয়নসহ দেশের যেকোনো পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি ও এসি কিনে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৩০০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। এছাড়াও পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি।

মার্সেল কর্তৃপক্ষ জানায়, গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন মার্সেল পণ্য।



মার্সেল শোরুম থেকে পণ্য কেনার পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হয়। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে কাঙ্ক্ষিত সেবা নিতে পারবেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন।

উল্লেখ্য, গাজীপুরের চন্দ্রায় মার্সেলের রয়েছে নিজস্ব উৎপাদন কারখানা। সেখানে বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তি, কাঁচামাল ও মেশিনারিজের সমন্বয়ে তৈরি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের উচ্চ গুণগতমানের পণ্য। এই দেশীয় ব্র্যান্ডের পণ্যসম্ভারে রয়েছে ফ্রস্ট ও ননফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ব্লেন্ডার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, গ্যাস স্টোভ, সিলিং রিচার্জেবল ও ওয়াল ফ্যান, ইলেকট্রিক সুইস-সকেট ইত্যাদি।

এসব পণ্যের উৎপাদন প্রক্রিয়ায় উচ্চ গুণগতমান নিশ্চিত করার প্রতি সর্বাধিক গুরুত্ব দেয় মার্সেল। ফলে, ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি এলইডি টেলিভিশন ও এসিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/মিলটন আহমেদ/রফিক

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge