ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

জয়ে শুরু আবাহনী ও বসুন্ধরা কিংসের

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৮ ৯:৩৫:২৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৯ ১০:৫২:৪৯ এএম
Walton AC

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ২০১৮-১৯ মৌসুম মাঠে গড়িয়েছে আজ শুক্রবার থেকে। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় আবাহনী লিমিটেড ও নবাগত নোফেল (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর) স্পোর্টিং ক্লাব। আর দ্বিতীয় ম্যাচে মাঠে নামে নবাগত বসুন্ধরা কিংস ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে শুভসূচনা করেছে আবাহনী লিমিটেড ও বসুন্ধরা কিংস। আবাহনী ২-১ গোলে হারিয়েছে নোফেলকে। আর বসুন্ধরা কিংস ১-০ ব্যবধানে জয় পেয়েছে শেখ জামালের বিপক্ষে।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ৮ মিনিটেই লিড নেয় আবাহনী। এ সময় রুবেল মিয়া গোল করে এগিয়ে নেন দলকে। কিন্তু এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করতে পারেনি বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথমার্ধের যোগ করা সময়ে নোফেলের কামরুল হাসান গোল করে সমতা ফেরান। অবশ্য বিরতির পর গোলের দেখা পেতে বেশ সময় নেয় আবাহনী। ম্যাচের শেষ মুহূর্তে (৮৭ মিনিটে) শীতল গোল করে এগিয়ে নেন আবাহনীকে। তাকে গোলে সহায়তা করেন রুবেল। তাতে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।
 


এদিকে শেখ জামালের বিপক্ষে বেশ পরীক্ষাই দিতে হয় নবাগত বসুন্ধরা কিংসকে। প্রথমার্ধে তারা জামালের জালের নাগাল পায়নি। তবে দ্বিতীয়ার্ধে ৬৯ মিনিটে অচলবস্থার অবসান ঘটান বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ভিনিসিয়াস ডি কস্তা সোয়ারেস ডি সিলভা। এ সময় তাকে গোলে সহায়তা করেন দলটির কোস্টারিকান ফরোয়ার্ড রাফায়েল কলিনদ্রেস। তার কাট ব্যাক থেকে বাম পায়ের জোরালো শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বাকি সময়ে মার্কোসের এই গোলটি আর শোধ দিতে পারেনি শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ফলে জয় নিয়ে মাঠ ছাড়ে নবাগত বসুন্ধরা কিংস।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৯/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge