ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘রাব্বী সব সময় ভালো বোলার’

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২১ ৮:০৫:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২১ ১০:৫২:০৭ পিএম
Walton AC

ক্রীড়া প্রতিবেদক, মিরপুর থেকে : তিন ওভারে ১০ রানে ৪ উইকেট- যে কোনো বিচারেই টি-টোয়েন্টিতে দুর্দান্ত বোলিং ফিগার। রাজশাহী কিংসের পেসার কামরুল ইসলাম রাব্বীর এমন বোলিংয়ের পর তাকে প্রশংসায় ভাসালেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্যাটসম্যান শামসুর রহমান।

মিরপুরে রাব্বীর টি-টোয়েন্টি ক্যারিয়ার সেরা বোলিং নিয়ে সংবাদ সম্মেলনে শামসুর বলেছেন, ‘রাব্বী সব সময় ভালো বোলার। বাংলাদেশের হয়ে টেস্ট, ওয়ানডে সবই খেলেছে। আমি মনে করি, ডিফারেন্ট অ্যাটিচ্যুড নিয়ে এই বিপিএলে ওকে দেখছি। প্রথম দিকে ম্যাচ খেলেনি, যখন সুযোগ পেল ভালো করছে। যে সময়ে টিমের দরকার সে সময়ে ব্রেক ত্রু আনছে। আশা করি সে আরো ভালো করবে। রাব্বী খুব ফর্মে আছে। স্লোয়ার, ইয়র্কার নিখুঁত হয়েছে। টিমের জন্য ওর ভূমিকাটা খুব গুরুত্বপূর্ণ হয়ে যাচ্ছে।’

রাব্বী, মুস্তাফিজুর রহমানদের দারুণ বোলিংয়ে রাজশাহীর কাছে এদিন ৩৮ রানে হেরেছে কুমিল্লা। লরি ইভান্সের সেঞ্চুরি ও রায়ান টেন ডেসকাটের ফিফটিতে রাজশাহী করেছিল ১৭৬ রান। লক্ষ্য তাড়া করতে নেমে ১০ বল বাকি থাকতে ১৩৮ রানেই অলআউট হয়ে যায় কুমিল্লা।

হারের জন্য নিজেদেরই দুষছেন শামসুর। পাশাপাশি কৃতিত্ব দিচ্ছেন প্রতিপক্ষের বোলারদেরও, ‘আসলে টি-টোয়েন্টির জন্য এইসব রান তাড়া করা সম্ভব, আমার মনে হয়। দুর্ভাগ্য, আমরা ভালো খেলতে পারিনি। সব কৃতিত্ব রাজশাহী কিংসের। তাদের দুজন ব্যাটসম্যান খুব ভালো ব্যাটিং করেছে। শেষের দিকে আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী বোলিং করতে পারিনি। এই কারণে ওদের ১৪০ বা ১৫০ এর মধ্যে আটকাতে পারিনি।’

‘আমরা যখন ব্যাটিংয়ে ছিলাম, ম্যাচটা আমাদের থেকে কখনোই দূরে চলে যায়নি। মাঝখানে ৪ রানের মধ্যে ৩-৪টা উইকেট পড়ে গেছে। এই জায়গাটায় আমার মনে হয় দুইটা দলের মাঝে পার্থক্য হয়ে গেছে। আর মুস্তাফিজ এবং রাব্বী খুব ভালো বল করেছে। ওরা ওদের পরিকল্পনায় সফল হয়েছে, যে কারণে আমরা আমাদের পরিকল্পনা থেকে বাইরে চলে গেছি’- যোগ করেন শামসুর। 



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge