ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুই সপ্তাহ মাঠের বাইরে দেম্বেলে

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই সপ্তাহ মাঠের বাইরে দেম্বেলে

ক্রীড়া ডেস্ক : ইনজুরিতে পড়ে আবারো ছিটকে গেলেন বার্সেলোনার তারকা স্ট্রাইকার উসমান দেম্বেলে। অ্যাঙ্কেলের চোটের কারণে তাকে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকা লাগবে বলে বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে।

স্প্যানিশ লা লিগায় রোববার লেগানেসের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেয়েছিল বার্সা। ওই ম্যাচে কাতালান ক্লাবটির হয়ে প্রথম গোলটি পেয়েছিলেন দেম্বেলে। তবে দলের জয়ে অবদান রাখলেও ম্যাচের ৬৯ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ফরাসি এ তারকাকে। পরীক্ষা শেষে জানা গেছে অ্যাঙ্কেলে চোট পেয়েছেন তিনি।

সদ্য পাওয়া এ চোটের কারণে বার্সার হয়ে আগামী চারটি ম্যাচে মাঠে নামতে পারবেন না দেম্বেলে। ফলে কোপা দেল’রের কোয়ার্টার ফাইনালে সেভিয়ার বিপক্ষে দুই লেগে দেখা যাবে না তাকে। এরপর লা লিগায় জিরোনা ও ভ্যালন্সিয়ার বিপক্ষেও দর্শক হিসেবে খেলা দেখা লাগতে পারে ফরাসি এ স্ট্রাইকারকে।

বার্সার হয়ে সম্প্রতি ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন রাফিনহা ও স্যামুয়েল উমতিতি। এবার তাদের সঙ্গে নাম লেখালেন দেম্বেলে।

বরুশিয়া ডর্টমুন্ড থেকে বার্সায় নাম লেখানের পর ফিটনেস ধরে রাখতে রীতিমত যুদ্ধ করতে হচ্ছে দেম্বেলেকে। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে বার্সায় যোগ দেওয়ার প্রথম মৌসুমের প্রায় অর্ধেকটা সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। একই সমস্যায় ১২ মাস আগেও ভুগতে হয়েছে ২১ বছর বয়সি এ তারকা।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়