ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শ্রীলঙ্কা সিরিজে অসি সহ-অধিনায়ক কামিন্স-হেড

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীলঙ্কা সিরিজে অসি সহ-অধিনায়ক কামিন্স-হেড

ক্রীড়া ডেস্ক : জশ হ্যাজলউড ও মিচেল মার্শের পরিবর্তে অস্ট্রেলিয়া দলে নতুন সহ-অধিনায়কের নাম ঘোষণা করা হয়েছে। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে এ দায়িত্বে দেখা যাবে প্যাট কামিন্স ও ত্রাভিস হেডকে।

শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এ সিরিজে অস্ট্রেলিয়া দলকে নেতৃত্ব দেবেন টিম পাইন । তার সঙ্গে সহকারী অধিনায়কের দায়িত্ব পালন করবেন কামিন্স ও ত্রাভিস হেড।

পিঠের চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন জশ হ্যাজলউড। তার সঙ্গে দলে নেই মিচেল মার্শ। এর আগে অস্ট্রেলিয়া দলে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করেছেন এ দুই তারকা ক্রিকেটার। আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের আগে তাদের নিয়োগ দেওয়া হয়েছিল। কিন্তু মেবলবোর্নে ভারতের বিপক্ষে একমাত্র বক্সিংডে টেস্টে একত্রে মাঠে নামার সুযোগ হয়েছিল এ দুই তারকার।

সহ-অধিনায়কের দায়িত্ব পাওয়া ত্রাভিস হেড অস্ট্রেলিয়ার হয়ে মাত্র ছয়টি টেস্ট ম্যাচ খেলেছেন। তবে দক্ষিণ আস্ট্রেলিয়া দলকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে তার। অন্যদিকে অস্ট্রেলিয়ার হয়ে টেস্টে দারুণ খেলছেন কামিন্স। তাদের সঙ্গে সহ-অধিনায়কের দৌড়ে এগিয়ে ছিলেন উসমান খাজা, নাথান লিয়ন ও মিচেল স্টার্কের মতো সিনিয়র ক্রিকেটাররা।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়