ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

বার্সায় যোগ দিলেন বোয়েটেং

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২২ ৯:১৯:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২২ ৯:১৯:৫৬ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক : জানুয়ারির দলবদলে বার্সেলোনার সঙ্গে যুক্ত হয়েছেন কেভিন –প্রিন্স বোয়েটাং। সাসুলো থেকে ধারে কাতালান ক্লাবটির সঙ্গে হয়েছেন ৩১ বছর বয়সি এ তারকা।

বোয়েটেংয়ের বার্সায় যোগ দেওয়ার সংবাদটি গতকালই দিয়েছিল স্প্যানিশ গনমাধ্যমগুলো। আজ মেডিক্যাল পরীক্ষা শেষে তার ন্যু ক্যাম্পে যোগ দেওয়া প্রসঙ্গে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে বার্সেলোনা।

চলতি মৌসুমের শেষ সময় পর্যন্ত বোয়েটেংকে ধারে পেতে ১.৮ মিলিয়ন ইউরো খরচ করতে হচ্ছে বার্সাকে। এরপর গ্রীষ্মের দলবদলে তার সঙ্গে স্থায়ী চুক্তি করার সুযোগ থাকছে কাতালান ক্লাবটির। স্থায়ীভাবে তাকে পেতে তখন ব্লুগ্রেনাদের খরচ করতে হবে ৮ মিলিয়ন ইউরো।

বার্সেলোনার মতো বড় ক্লাবে যোগ দিতে পেরে বেশ উচ্ছ্বসিত বোয়েটেং।নিজের আনন্দের কথা প্রকাশ করতে গিয়ে  জার্মানিতে জন্ম নেওয়া এই ঘানাইয়ান তারকা বলেন, ‘বার্সেলোনায় আসতে পারাটা আমার জন্য অনেক গর্বের। স্বপ্ন পূরণ হওয়ার মতো একটি ঘটনা।’

বার্সায় মুনির আল হাদ্দাদির বিকল্প হতে পারেন বোয়েটাং। এছাড়া মৌসুমের বাকি সময়টাতে চোটে পড়া উসমান দেম্বেলের অভাবও তাকে দিয়ে  পূরণ করতে পারেন কোচ আর্নেস্তো ভালভার্দে।

বার্সেলোনা অবশ্য আগে থেকেই সুয়ারেজের বিকল্প খুঁজছিল। তাদের পছন্দের তালিকায় সবার ওপরে ছিলেন আলভারো মোতারা। এছাড়া কার্লোস ভেলা ও ক্রিস্তিয়ান স্তুনানিও ছিলেন বার্সেলোনার নজরে।শেষ পর্যন্ত ইতালিয়ান ক্লাব সাসুউলো থেকে বোয়াটেংকে বেছে নিল কাতালন ক্লাবটি।

ক্যারিয়ারে এর আগে লা লিগার লাস পালমাসসহ টটেনহাম, বরুশিয়া ডর্টমুন্ড, এসি মিলান ও শালকের মতো বহু ক্লাবের জার্সিতে খেলেছেন বোয়েটেং।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge