ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চাটমোহরে দুই যুবককে কুপিয়ে জখম

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাটমোহরে দুই যুবককে কুপিয়ে জখম

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে পূর্ব শত্রুতার জের ধরে  দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর শহরের সরকারি আরসিএন্ড অ্যান্ড বিএসএন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত এক কিশোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আহতরা হলেন, পৌর শহরের মধ্যমালিকা গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে আবু সামা (২৬) ও ইউসুফ আলী (২৫)। আটক কিশোর বালুচর মহল্লার আবদুর রাজ্জাকের ছেলে ইয়াছিন মোল্লা শান্ত। সে ওই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকাল থেকে স্কুলে বিদায় ও নবীণবরণ অনুষ্ঠান চলছিল। দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল মাঠে দাঁড়িয়ে অনুষ্ঠান দেখছিলেন আবু সামা ও ইউসুফ। এ সময় শান্ত’র নেতৃত্বে বহিরাগত বেশ কয়েকজন যুবক তাদের ওপর অতর্কিত হামলা করে এবং ধারালো ক্ষুর ও চাকু দিয়ে দুজনের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। গুরুতর আহতাবস্থায় দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধাওয়া দিয়ে অভিযুক্ত শান্তকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পূর্ব শত্রুতার জের ধরে এমন ঘটনা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে আহত দুই যুবককে হাসপাতালে দেখতে যান সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই খুদা পলাশ, চাটমোহর থানার ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান আতিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুয়েল মির্জা।

ঘটনার ব্যাপারে জানতে চেয়ে সরকারী আরসিএন্ড এন্ড বিএসএন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালামের মোবাইলে একাধিকবার ফোন দেয়ার পরেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সবিজুর রহমান জানান, আহত দুই যুবকের শরীরের বেশ কিছু জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের অবস্থা আশংকাজনক। দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চাটমোহর থানার ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, অভিযুক্ত শান্তকে থানায় নিয়ে আসা হয়েছে এবং আহত দুই যুবককে পাবনা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত অন্যদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।



রাইজিংবিডি/পাবনা/২৯ জানুয়ারি ২০১৯/শাহীন রহমান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়