ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ্রীলঙ্কার ওয়ানডে দলে তিন নতুন মুখ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীলঙ্কার ওয়ানডে দলে তিন নতুন মুখ

অশাদা ফার্নান্দো, প্রিয়ামল পেরেরা ও কামিন্দু মেন্ডিস

ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে আজ সোমবার ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট শ্রীলঙ্কা। দলে নতুন মুখ তিন জন। তার মধ্যে রয়েছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে অভিষেক হওয়া ব্যাটসম্যান অশাদা ফার্নান্দো। বাকি দুই নতুন মুখ হলেন ২০ বছর বয়সী বোলার কামিন্দু মেন্ডিস ও ২৩ বছর বসয়ী অলরাউন্ডার প্রিয়ামল পেরেরা।

১৭ সদস্যের দলে রাখা হয়েছে বোলিং অ্যাকশনের কারণে নিষিদ্ধ আকিলা ধনঞ্জয়াকে। অবশ্য তার খেলাটা নির্ভর করবে আইসিসির সবুজ সঙ্কেত পাওয়ার উপর।

টেস্ট থেকে বাদ পড়া দিনেশ চান্দিমাল ওয়ানডে সিরিজের জন্যও ডাক পাননি। দলে রাখা হয়নি ব্যাটসম্যান দানুস্কা গুনাথিলাকা, অলরাউন্ডার আসেলা গুনারত্নে, দাসুন শানাকা ও সেকুগে প্রসন্নকেও। তবে ২০১৬ সালে সবশেষ ওয়ানডে খেলা অ্যাঞ্জেলো পেরেরাকে দলে রাখা হয়েছে।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড :
লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকভেলা (সহ-অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, উপল থারাঙ্গা, কুশাল জেনিথ পেরেরা, কুশাল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, অ্যাঞ্জেলো পেরেরা, অশাদা ফার্নান্দো, কামিন্দু মেন্ডিস, প্রিয়ামল পেরেরা, ইসুরু উদানা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা ও লাকসান সান্দাকান।

৩ মার্চ থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শ্রীলঙ্কার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়