ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতার ফাইনালে পুলিশ ও আনসার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ২১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতার ফাইনালে পুলিশ ও আনসার

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন ষষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতা-২০১৯’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১৯-৪ পয়েন্টে ইউএসসিডি গাজীপুরকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ৪-০ পয়েন্টে বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন (বিজেএমসি) কে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। দুটি সেমিফাইনাল শেষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে বিজেএমসি ১৩-৩ পয়েন্টে ইউএসসিডি গাজীপুরকে হারিয়ে তৃতীয় হয়।

আগামীকাল সকাল ৭টায় পল্টন মাঠে ফাইনালে মুখোমুখি হবে পুলিশ ও আনসার। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অ্যাক্টিনো বাংলাদেশ ও অ্যাক্টিনো রিসার্চ ইনকরোপোরেশন কানাডা এর চেয়ারম্যান প্রফেসর ড. ইসমেত আরা এবং এটিএন বাংলার উপদেষ্টা (প্রশাসন ও মানব সম্পদ) মীর মো. মোতাহার হাসান। এ সময় বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটনসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।



টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি পাবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হবে।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ঢাকার পল্টন মাঠে পুরুষদের তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতা চলবে শুক্রবার পর্যন্ত। যেখানে ৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে শিরোপার জন্য লড়ছে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে খেলবে এবং সেখান থেকে বিজয়ী দুটি দল ফাইনাল খেলবে।

এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলো হল- বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ, রানার্সআপ বাংলাদেশ আনসার, সাবেক দুইবারের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (এসকেএসপি), সাবেক রানার্সআপ ঢাকা জেলা, চট্টগ্রাম বিভাগ, নবাগত বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন বিজেএমসি, ইউএসসিডি গাজীপুর, কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ঢাকা।



এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজি পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়