ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বরখাস্ত এসআই ও বান্ধবী ইয়াবাসহ গ্রেপ্তার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ১০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরখাস্ত এসআই ও বান্ধবী ইয়াবাসহ গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের রামু উপজেলায় ইয়াবাসহ সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তার এক বান্ধবীকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

রোববার সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের অংশে বিজিবির চেকপোস্টে অভিযান চালানো হয় বলে জানান কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

গ্রেপ্তার নিজামুল হক পুলিশের চট্টগ্রাম মেট্টোপলিটনে কর্মরত উপপরিদর্শক ছিলেন। তবে কিছু দিন আগে তিনি সাময়িক বরখাস্ত হয়েছেন। তাৎক্ষণিকভাবে বান্ধবীর নাম ও পরিচয় জানাতে পারেননি এসপি।

এসপি মাসুদ বলেন, টেকনাফ দিক থেকে আসা মোটরসাইকেল কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল ব্রিজ সংলগ্ন বিজিবির চেকপোস্ট অতিক্রম করার সময় থামানো হয়। পরে মোটরসাইকেলের আরোহী যুবক ও তার বান্ধবীর শরীর তল্লাশি চালায় বিজিবির সদস্যরা।

‘‘এ সময় নিজামুল হকের শরীরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৩ হাজার ২০০টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে বিজিবির সদস্যরা জানতে পারে আটক যুবক পুলিশের চট্টগ্রাম মেট্টোপলিটন শাখায় কর্মরত।’’

এসপি বলেন, ঘটনা অবহিত করার পর যুবককে তার বান্ধবীসহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিজামুল হককে গত কিছু দিন আগে চট্টগ্রাম মেট্টোপলিটন শাখা পুলিশ সাময়িক বরখাস্ত করে। এ অবস্থায় বান্ধবীসহ কক্সবাজার বেড়াতে এসে তিনি ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন।

পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলে জানান মাসুদ।

এসপি বলেন, এ ঘটনায় তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/কক্সবাজার/১০ মার্চ ২০১৯/রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়