ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পিএসজিতে ‍চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন নেইমার!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিএসজিতে ‍চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন নেইমার!

ক্রীড়া ডেস্ক : নেইমারের বয়স যখন ১৭, তখন থেকেই তাকে নিয়ে নানারকম গুঞ্জন ছাড়াচ্ছে। এখনো থেমে নেই সেই গুঞ্জন। নেইমার ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তে যোগ দিয়েছেন।

কিন্তু সেখানে যোগ দেওয়ার পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে ফ্রান্স ছাড়ার। আর সেই গুঞ্জন নেইমার ও রিয়ালকে জড়িয়ে। কিন্তু এতো এতো গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন নেইমারের বাবা নেইমার সিনিয়র (নেইমারের এজেন্টও তিনি)। তিনি জানিয়েছেন নেইমারের পিএসজি ছাড়ার কোনো সম্ভাবনা নেই। ফ্রান্সের ক্লাবটির সঙ্গে ব্রাজিলিয়ান তারকার চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে কথা হচ্ছে তাদের।

নেইমারের বাবা বলেছেন, ‘পিএসজির সঙ্গে চুক্তির দ্বিতীয় বর্ষে রয়েছে নেইমার। চুক্তির মেয়াদ এখনো তিন বছর রয়েছে। অবশ্য ইতিমধ্যে চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে পিএসজির সঙ্গে আমাদের কথা হয়েছে। ১৭ বছর বয়স থেকেই নেইমারকে নিয়ে নানারকম গুঞ্জন উঠে আসছে। যখন থেকে সে প্রথমবার পেশাদার ফুটবলে নাম লিখিয়েছে তখন থেকেই। নেইমার তার ক্যারিয়ারে মাত্র দুটি দল বদল করেছে। কিন্তু এসব গুঞ্জনের সঙ্গে সে পরিচিত প্রায় ১০ বছর ধরে।’

‘নেইমারের পিএসজি ছাড়ার সম্ভাবনা নেই বললেই চলে। আর এটা দারুণ কিছু। মানুষ অবশ্য বলে থাকে যে প্রতি দল বদল মৌসুমেই নেইমার পিএসজি ছেড়ে যাচ্ছে। বড় বড় ক্লাবের সঙ্গে নেইমারের যোগাযোগ রয়েছে। তবে এসব গুঞ্জনে বোঝা যাচ্ছে যে তার ক্যারিয়ার ভালোভাবেই আগাচ্ছে। সে সব সময়ই একজন গুরুত্বপূর্ণ নাম। তার মানে এই নয় যে নেইমার পিএসজি ছেড়ে এই ক্লাব কিংবা ওই ক্লাবে যোগ দিতে যাচ্ছে।’ যোগ করেন নেইমারের বাবা।

এই মৌসুমে নেইমার কিংবা কালিয়ান এমবাপেকে ছেড়ে দেওয়ার কোনো সম্ভাবনা নেই পিএসজির। বিষয়টি নিশ্চিত করেছে ফরাসি ক্লাবটি।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়