ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ড্রয়ের পর জুভেন্টাসের শিরোপা উদযাপন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২০ ১০:২৭:৫১ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-২০ ১১:১৮:১৬ এএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক: ইতালিয়ান সিরি’আতে লিগ শিরোপা নিশ্চিতের পর যেন জয় ভুলে গেছে জুভেন্টাস। পাঁচ ম্যাচ হাতে রেখে শিরোপা নিশ্চিতের পর গতকাল আবারও হোঁচট খেয়েছে জুভিরা। আটলান্টার সঙ্গে ড্রয়ের পর পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে তারা। ঘরের মাঠে ড্র করলেও লিগ শিরোপা হাতে পেয়ে উচ্ছ্বাসে ভাটা পড়েনি রোনালদো-মানজুকিচদের।

লিগে এ নিয়ে শেষ চার ম্যাচে জয় বঞ্চিত রইল জুভেন্টাস। আটলান্টার বিপক্ষে সবশেষ ১-১ গোলে ড্র করেছে তারা। ম্যাচের পর ইতালিয়ান সিরি’আতে টানা অষ্টমবারের মতো ট্রফি তুলে দেওয়া হয়েছে জুভেন্টাসের হাতে।
 


ম্যাচ শুরুর প্রথম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় জুভেন্টাস। কিন্তু পেনাল্টি স্পটের কাছে ফাঁকায় বল পেয়ে উড়িয়ে মেরে হতাশ করেন রোনালদো। ম্যাচের ৩৩তম মিনিটে স্বাগতিকদের বিপক্ষে গোল হজম করে বসে জুভেন্টাস। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস থেকে জাল খুঁজে নেন বসনিয়ার মিডফিল্ডার ইয়োসিপ ইলিচিচ।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরে সমতায় ফিরতে মরিয়া হয়ে উঠে চ্যাম্পিয়ন জুভেন্টাস। ফলে ৮০তম মিনিটে মানজুকিচের দারুণ এক গোলে সমতায় ফেরে তারা। বাকি সময়ে আক্রমণ-পাল্টা আক্রমণ চললেও পার্থক্য গড়ে দিতে পারেনি কেউ।
 


চলতি মৌসুম শেষেই জুভেন্টাস ছাড়ার ঘোষণা দিয়েছেন ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। ২০১৪ সালে দায়িত্ব নেওয়ার পর থেকে দলকে টানা পাঁচটি শিরোপা জেতালেও শেষ ম্যাচটি জয় দিয়ে শেষ করতে পারলেন না ইতালিয়ান এ কোচ।

লিগ শিরোপা নিশ্চিত করা জুভেন্টাস ৩৭ ম্যাচে ২৮ জয় ও ছয় ড্রয়ে ৯০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। আগামী রোববার সাম্পদোরিয়ার মাঠে সিরি’আতে চলতি মৌসুমের শেষ ম্যাচটি খেলবে তারা।




রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge