ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ে জুনাইদের অভিনব ‘প্রতিবাদ’

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২০ ১০:৩৭:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২১ ২:৩২:২১ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের জন্য গত মাসে পাকিস্তানের ঘোষিত ১৫ সদস্যের দলে ছিলেন তিনি। সেই দল থেকে বাদ পড়েছেন জুনাইদ খান। সেটির অভিনব এক প্রতিবাদ করলেন এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মুখে কালো টেপ বেঁধে!

আগে ঘোষিত পাকিস্তানের বিশ্বকাপ দলে সোমবার তিনটি পরিবর্তন আনা হয়েছে। জুনাইদের সঙ্গে বাদ পড়েছেন ফাহিম আশরাফ এবং আবিদ আলীও। দলে ঢুকেছেন মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও আসিফ আলী।

ইংল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজের পরই এই পরিবর্তন এনেছে পাকিস্তান। ৪-০ ব্যবধানে হেরে যাওয়া সিরিজে পাকিস্তানের অন্য পেসারদের মতো জুনাইদের পারফরম্যান্সও ভালো ছিল না। দুই ম্যাচে নেন দুই উইকেট।

তবে ২০১৭ সালে ইংল্যান্ডে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি জয়ে বড় ভূমিকা ছিল জুনাইদের। চার ম্যাচে ১৯.৩৭ গড়ে নিয়েছিলেন আট উইকেট। ইকোনমি রেটও ছিল পাঁচের নিচে। তারপরও তাকে বিশ্বকাপ দল থেকে ছেঁটে ফেলে দিলেন নির্বাচকরা।



এভাবে বিশ্বকাপ দল থেকে বাদ পড়াটা মেনে নিতে পারেননি জুনাইদ। তাই তো ফেসবুক, টুইটারে নিজের মুখে কালো টেপ বেঁধে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি কিছুই বলতে চাই না। সত্য বড় কঠিন।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge