ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

চেলসির সঙ্গে জিরুর চুক্তি নবায়ন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২১ ৬:১৪:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২১ ৬:১৭:১৬ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক: চেলসির হয়ে নিয়মিত ভালো করতে না পারলেও উয়েফা ইউরোপা লিগে ক্লাবের জার্সিতে চমক দেখিয়েছেন অলিভিয়ের জিরু। ইউরোপা লিগে এবার সর্বোচ্চ গোলের জন্য উপহার পেলেন তিনি । চলতি মৌসুম শেষ হওয়ার আগেই আগেই তার সঙ্গে চুক্তি নবায়ন করেছে চেলসি।

২০১৮ সালে আর্সেনাল থেকে চেলসিতে যোগ দেন জিরু। স্টামফোর্ড ব্রিজের ক্লাবটির হয়ে নিয়মিত ম্যাচে খুব একটা আলো ছড়াতে না পারলেও ইউরোপা লিগের ম্যাচে সফল ছিলেন তিনি। এ টুর্নামেন্টে এবার সর্বোচ্চ ১০ গোল করেছেন ফরাসি এ তারকা। দুর্দান্ত পারফরম্যান্সে এবার চেলসিকে ইউরোপা লিগের ফাইনালে তুলতে সহায়তা করেছেন তিনি। আগামী সপ্তাহে বাকুতে এ টুর্নামেন্টের ফাইনালে প্রাক্তন ক্লাব আর্সেনালের মুখোমুখি হবে জিরুর চেলসি। দলের হয়ে এমন পারফরম্যান্সের পর তার সঙ্গে এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছে ব্লুজরা।

স্টামফোর্ড ব্রিজের ক্লাবটিতে চুক্তি নবায়নের পর উচ্ছ্বসিত জিরু বলেন, ‘নতুন চুক্তিতে সাক্ষরের পর আমি বেশ আনন্দিত। আমি সত্যিই এখানো আরও এক বছর থাকতে চেয়েছিলাম। যোগ দেওয়ার পর থেকেই আমি তাদেরকে একটি পরিবারের মতো মনে করে আসছি। আশা করছি এ ক্লাবটির হয়ে আমরা শিরোপা জিততে পারবো।’

রাশিয়াতে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলে ছিলেন জিরু। ২০১৮ সালে চেলসিতে যোগ দেওয়ার পর ক্লাবটির হয়ে ৬২ ম্যাচে ১৭ গোল করেছে ফরাসি এ তারকা।




রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge